1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:০৫ পূর্বাহ্ন

সোনারগাঁও পৌর নির্বাচনে সাদেক আউট ডালিয়া ইন

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২৬৭

সোনারগাঁও পৌরসভার আসন্ন নির্বাচনকে ঘিরে মেয়র প্রার্থী নিয়ে নানা আলোচনা ঢাল পালা ছড়াচ্ছিল। ক্ষমতাসীন মহাজোট থেকে কে হচ্ছে প্রার্থী এ নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। বর্তমান মেয়র সাদেকুর রহমান এবারও মেয়র প্রার্থী হবেন এমনটা তিনি নিজেই জানিয়ে দিয়েছিলেন। আবার স্থানীয় সংসদ লিয়াকত হোসেন খোকার স্ত্রী ডালিয়া লিয়াকতও মেয়র প্রার্থী হবেন এমন আলোচনাও চলে আসছিল। শেষ পর্যন্ত কে হবেন প্রার্থী, সাদেকুর রহমান না নাকি ডালিয়া লিয়াকত এ নিয়ে সোনারগাঁও পৌর এলাকায় চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র আলোচনা চলছিল। কিন্তু শেষ পর্যন্ত সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পত্মী ডালিয়া লিয়াকতকে প্রার্থী ঘোষনা করে আসন্ন সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী থেকে সরে দাড়ানোর ঘোষনা দিলেন বর্তমান মেয়র সাদেকুর রহমান।

শনিবার (৩ অক্টোবর) রাতে সাদেকুর রহমানের বাস ভবন গোয়ালদী গ্রামে লিয়াকত হোসেন খোকাসহ অন্যান্য জাতীয়পার্টির নেতৃবৃন্দের সামনে তিনি এ ঘোষনা দেন। ঘোষনায় সময় মেয়র সাদেকুুুর ডালিয়া লিয়াকতের মাথায় হাত দিয়ে তাকে দোয়া করে বলে আসন্ন পৌরসভা নির্বাচনে আমার প্রার্থী ডালিয়া লিয়াকত। যদিও এর আগে গত বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে সাংবাদিকদের বলেছিলেনন মৃত্যুর আগে তিনি নৌকা প্রতিকের মনোনয়ন পেয়ে মেয়র নির্বাচন করে মরতে চান। সে সময় তিনি আরো বলেছিলেন তিনি নৌকা প্রতিক না পেলেও পৌর নির্বাচনে অংশ নিবেন।

তিনি আরো বলেছিলেন, আমি ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম বর্তমানেও আছি। ভবিষ্যতেও থাকবো। তাই আমি যাচ্ছি মরার আগে যেন নৌকা উঠেই মরতে পারি। এছাড়া পৌরসভায় অনেক অসমাপ্ত কাজ রয়ে গেছে। আমি আগামীতে জয়লাভ করে পৌরবাসীর সেই অসমাপ্ত কাজগুলি করে মরতে চাই। এসময় তিনি নিজেকে সুস্থ দাবী করে বলেন আমি ভাল আছি। পৌরবাসীর কাছে আমার অনুরোধ আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সুস্থ ও সহিসালামতে আগামী নির্বাচনে অংশ গ্রহন করতে পারি। কিন্তু সেই ঘোষনার দুই দিন পরই তিনি সিদ্বান্ত বদলে নির্বাচন থেকে সরে গিয়ে ডালিয়া লিয়াকতকে প্রার্থী ঘোষনা করেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart