1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১২:০৪ অপরাহ্ন

রূপগঞ্জে তিন বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৯৭

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন বছরের শিশুকে প্রলোভন দেখিয়ে সানি আলম (২২) নামে এক মাদকাসক্ত যুবক ধর্ষণের চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে স্থানীয় ইউপি সদস্যের সহযোগীতায় ধর্ষনের চেষ্টাকারী যুবককে রূপগঞ্জ উপজেলার অফিসে ডেকে আনা হয়। পরে সে ঘটনার সত্যতা স্বীকার করলে তাকে থানা পুলিশে সোপর্দ করা হয়। এরআগে সোমবার (৫ অক্টোবর) সকালে উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন করেন শিশুটির পরিবার। ধর্ষণের ঘটনাটি ঘটেছে উপজেলার ভুলতা ইউনিয়নের মুইরাবো এলাকায়।

আরও পড়ুন সোনারগাঁয়ে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের শিকার

ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর দুপুরে মুইরাবো এলাকার আবু সাঈদের মাদকাসক্ত ছেলে সানি আলম (২২) পাশ্ববর্তী লিটন মিয়ার তিন বছরের মেয়েকে ফুঁসলিয়ে প্রলোভন দেখিয়ে নির্জন স্থানে নিয়ে যায়। একপর্যায়ে শিশুকে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির আত্মচিৎকারে ধর্ষক পালিয়ে যায়। পরে শিশুটি তার মায়ের কাছে বললে তার মা বিষয়টি স্থানীয় মাতব্বরদেরকে জানায়। মাতব্বররা ঘটনার সুরহা না করায় গত সোমবার শিশুটির পিতা উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করে। উপজেলা নির্বাহী অফিসার ওই এলাকার ইউপি সদস্য সাইফুল ইসলামকে অবহিত করে ধর্ষককে হাজির করার নির্দেশ দেন।
মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে সানী আলমকে হাজির করা হলে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরে তাকে রূপগঞ্জ থানায় সোপর্দ করা হয়।
রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় লম্পট ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।
উপজেলা নির্বাহী অফিসার শাহ নুসরাত জাহান বলেন, এটা একটা ন্যাক্কারজনক ঘটনা। লম্পটকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart