1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

‘বিচারহীনতার কারণে ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে’

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ২৬৯

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ বলেন, দেশে বিচারহীনতার কারণে ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে। ক্ষমতাসীনদের ছত্রছায়ায় বারবার বিচার থেকে রেহাই পেয়ে যায় ধর্ষক,নারী নির্যাতনকারী এবং সন্ত্রাসীরা। যে কারণে ধর্ষণ এবং বর্বোরোচিত নারী নির্যাতন দেশে এখন মেগাসিরিয়ালে রূপ নিয়েছে। এক একটি লোমহর্ষক ঘটনার অবতারণা হওয়ার পরেই চলে আসে আরেক লোমহর্ষক ঘটনা। ভবিষ্যতে এ ধরনের দুর্ঘটনা এড়াতে দোষীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির আওতায় আনতে হবে। অন্যথায় দেশব্যাপী আন্দোলনের দাবানল জ্বলে উঠবে।
ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন জিহাদীর সভাপতিত্বে ও নগর সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে বর্বরোচিত নির্যাতনের প্রতিবাদ ও অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার (অক্টোবর) বিকাল ৩টায় ফতুল্লার শিবু মার্কেটের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন, নগর সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, জেলার প্রচার সম্পাদক মাও. আমান উল্লাহ, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা ও নগর সভাপতি যথাক্রমে শিব্বির আহমাদ ও এম. শফিকুল ইসলাম, যুব আন্দোলন জেলার সভাপতি মাও. শফিকুল ইসলাম, নগর যুব আন্দোলন সহ-সভাপতি ডা. মিজানুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ।
ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. নূর হোসেন বলেন, আমরা মনে করছি বিচার বিভাগে ক্ষমতাসীন সরকারের হস্তক্ষেপ বারবার এমন ঘটনার জন্ম দেয়। সুতরাং দেশের বিচার বিভাগকে সম্পূর্ণ স্বাধীন করতে না পারলে ধর্ষণ ও লোমহর্ষক নারী নির্যাতনের ঘটনা আরো কত অবলোকন করতে হবে তার কোন ইয়ত্তা নেই।
অন্যান্য বক্তারা বলেন,দেশে ইসলামী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা না থাকায় বারবার ধর্ষণ এবং লোমহর্ষক নারী নির্যাতনের ঘটনা ঘটছে। অতএব ধর্ষণ নারী নির্যাতন সহ সকল সন্ত্রাসী কর্মকাণ্ড স্থায়ীভাবে বন্ধ করতে হলে রাষ্ট্রের সকল পর্যায়ে ইসলামী অনুশাসন মেনে চলার বিকল্প নেই।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart