1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১২:০১ অপরাহ্ন

বন্দরে যুবতীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ প্রবাসী যুবকের বিরুদ্ধে

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৩৫২
সিদ্ধিরগঞ্জে ঘরের বাইরে বন্ধুকে পাহারায় বসিয়ে প্রেমিকাকে ধর্ষণ

বন্দরে এক যুবতীকে বিয়ে প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ করার অভিযোগ উঠেছে প্রবাস ফেরত যুবক মুন্নার বিরুদ্ধে। দীর্ঘ ৪ বছর ধরে যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে প্রবাস ফেরত মুন্না। এ ব্যাপারে ধর্ষিতা যুবতী বাদী হয়ে রোববার (গত ৪ অক্টোবর) বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ মুন্নার বাড়িতে অভিযান চালিয়েও তাকে ধরতে পারেনি।
অভিযোগ সূত্রে জানা গেছে, বন্দরের মুছাপুর মিনারবাড়ি ডুমুরতলা এলাকার হাফিজুল মিয়ার ছেলে মুন্না সঙ্গে বন্দরের বাড়িখালী এলাকার আঃ করিম মিয়ার যুবতী কন্যার মোবাইলে পরিচয় হয়। পরিচয়ের সূত্রধরে একসময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে তারা। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ওই যুবতীকে ধর্ষণ করে মুন্না। কিছু দিন পর ছুটি শেষে সে সৌদি আরব চলে যায়। তবে প্রবাসে থেকেও যুবতীর সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখে মুন্না। সম্প্রতি বিদেশ থেকে এসে যুবতীকে মোবাইল ফোন উপহার দেয় সে। পরে তাকে নিয়ে কক্সবাজার বেড়াতে যায়। সেখানে গিয়ে হোটেলে রেখে কয়েক দিন ধর্ষণ করে যুবতীকে। এরপর সোনারগাঁয়েও হোটেলে রেখে এবং যুবতীর বাড়িতে এসেও সকলের অগোচরে যুবতীকে ধর্ষণ করে। পরে যুবতী তাকে বিয়ের জন্য চাপ দিলে সে বেঁকে বসে এবং বিয়ে করতে অস্বীকার করে। এক পর্যায়ে কয়েক দিন আগে মুন্না যুবতীর বাড়িতে গিয়ে তার ভগ্নীপতিসহ কয়েকজনে মিলে যুবতীকে মারধর করে চলে আসে।
এ ঘটনায় রোববার যুবতী থানায় গিয়ে অভিযোগ দায়ের করলে পুলিশ মুন্নার বাড়িতে হানা দেয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মুন্না পালিয়ে যায়।
এ ব্যপারে বন্দর থানার এসআই শামীম জানান, যুবতীর অভিযোগ পেয়ে মুন্নার বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart