1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:১২ অপরাহ্ন

বন্দরে বাড়িওয়ালার ছেলের বিরুদ্ধে সেই ধর্ষিতা নারীর মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২৫০
ফতুল্লায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের বন্দরের সেই ধর্ষিতা নারী (৩৬) বাড়িওয়ালার ছেলের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছেন। বুধবার (৮ অক্টোবর) রাতে তিনি অভিযুক্ত ইব্রাহিম হোসেন খোকার বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন। ইব্রাহিম খোকা বন্দরের দড়িসোনাকান্দা এলাকার আজিজুল হকের ছেলে। এতে বিতর্ক সৃষ্টি করা নারী কাউন্সিলর শিউলি নওশাদ আপাতত সেভ সাইটে চলে গেলেন।

মামলার এজহারের বরাত দিয়ে পুলিশ জানায়, ভুক্তভোগী নারী তিন ছেলের জননী। ৮ মাস আগে তার স্বামী মারা গেছেন। বিধবা হওয়ার পর ওই নারীর সাথে ইব্রাহিম হোসেন খোকার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে বিষয়টি জানার পর খোকার স্ত্রী ও তার পরিবারের লোকজন ভুক্তভোগী নারীকে ওই বাড়ি ছেড়ে দিতে বলেন। দুই মাস পূর্বে ভুক্তভোগী ওই বাড়ি ছেড়ে গেলেও খোকার সঙ্গে তার যোগাযোগ। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে খোকা ভুক্তভোগী নারীকে একাধিকবার ধর্ষণ করে।

এ বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন বলেন, দগতকাল রাতে ভুক্তভোগী নারী থানায় আসেন এবং অভিযুক্ত খোকার বিরুদ্ধে মামলা করতে চাইলে আমরা মামলা নেই। তবে মামলার এজাহারে কাউন্সিলরের কোনো উল্লেখ নেই।দ

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১ অক্টোবর) সন্ধ্যা রাস্তার উপর সকলের সামনে ইব্রাহিম হোসেন খোকা ও তার স্ত্রী নাজমা আক্তার ভুক্তভোগীকে মারধর করে। এই ঘটনায় স্থানীয় নারী কাউন্সিলর শিউলি নওশাদের কাছে অভিযোগ জানান তিনি। পরে সেখানে ইব্রাহিম হোসেন খোকার বিরুদ্ধে ধর্ষণেরও অভিযোগ করেন। বিচারে ৬০ হাজার টাকা জরিমানা করা হয় ইব্রাহিম হোসেন খোকাকে। এক মাসের মধ্যে এই টাকা দেওয়ার নির্দেশ দেন কাউন্সিলর শিউলি নওশাদ। এনিয়ে স্থানীয় ও জাতীয় গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার পর তোলপাড় শুরু হয় সর্বত্র। পরিস্থিতি সামাল দিতে এই নারী কাউন্সিলর বিষয় কৌশলে পাশ কাটিয়ে যান। তিনি দাবী করেন আমি ধর্ষণের বিচার করিনি। মারামারি বিচার করেছি। ধর্ষণের বিষয়টি জানার পর তিনি থানায় গিয়ে মামলা করার পরামর্শ দিয়েছেন। তাহলে প্রশ্ন জাগে, এমন কি মারপিট করা হয়েছে ওই মহিলাকে যার জন্য ৬০ হাজার টাকা জরিমানা করেছেন কাউন্সিলর। তবে এই ঘটনা থানা পুলিশের কাছে কেউ জানাননি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart