1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধের দাবিতে নারায়ণগঞ্জে সাইকেল র‌্যালি

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৩৫৩

সারাদেশে সংঘটিত ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতা বন্ধে এবং এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে নারায়ণগঞ্জে সাইকেল র‌্যালি করেছে একদল তরুণ। শুক্রবার (৯ অক্টোবর) সকালে চাষাড়ায় ‘টিম নারায়ণগঞ্জ’ সাইক্লিস্ট গ্রুপ এই সাইকেল র‌্যালি বের করে।
এসময় ‘টিম নারায়ণগঞ্জ’ সাইক্লিস্ট গ্রুপের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, মেহরাব হোসেন প্রভাত, আব্দুল আজিম নাহাদ, রাসেল, অয়ন, শুভ, মিনহাজ উদ্দিন, হাসিবুল আলম, রেদোয়ান আনন্দ, রিদুল, হীরা, ডালিম, তাফসির, ফয়সাল, ইয়াসিন, রানা, মিলন, সাদিপসহ টিম নারায়ণগঞ্জের ২৫ সদস্য।


র‌্যালি শেষে চাষাড়া বিজয়স্তম্ভের সামনে সাইক্লিস্ট গ্রুপটি অবস্থান করে। পরে সরকারি তোলারাম কলেজের শিক্ষার্থী ফারহানা মানিক মুনার সাথে সংহতি জানিয়ে সেখানে প্রায় ১ ঘন্টার মত শহীদ মিনারে অবস্থান করে সাইক্লিস্ট দলটি।


অবস্থান কর্মসূচি পালনকালে ‘টিম নারায়ণগঞ্জ’ সাইক্লিস্ট গ্রুপের মেহরাব হোসেন প্রভাত বলেন, আজ দেশের কোথাও নারীরা নিরাপদ নেই। দেশে প্রতিনিয়ত ধর্ষণ ও নির্যাতনের ঘটনা ঘটছে। এবং প্রতিনিয়ত এধরনের ঘটনা বৃদ্ধি পাচ্ছে। আমরা চাই ধর্ষণের ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে ফাঁসি দেওয়া হোক। যাতে করে অন্য অপরাধীরা এ ধরনের অপরাধ করবার আগে একবার হলেও চিন্তা করে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart