1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

তিন দিনব্যাপী জাম্বুরীর উদ্বোধন করলেন ইউএনও নাহিদা বারিক

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ১৬৭

বাংলাদেশ স্কাউটস নারায়ণগঞ্জ সদর উপজেলার উদ্যোগে প্রথমবারের মত উপজেলা পর্যায়ে অন-লাইনে জোটা-জোটি ও জোটস জাম্বুরী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ অক্টোবর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিন দিনব্যাপী জাম্বুরীর উদ্বোধন করেন সদর উপজেলা স্কাউটসের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক।
উপজেলা স্কাউটসের কমিশনার মোঃ ফজলুল হক ভূইয়া মন্টুর সভাপতিত্বে অন-লাইনে সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৮১ জন কাব স্কাউট, স্কাউট, ইউনিট লিডার ও উপজেলা স্কাউটস এর কর্মকর্তাগন সংযুক্ত ছিলেন। এ সময়ে জোটা-জোটি, জোট জাম্বুরীর কো-অর্ডিনেটর স্কাউটার মোঃ ওয়ালিউল্লাহ্ ও স্কাউটার অজিত কুমার দাস সংযুক্ত ছিলেন।
ইউএনও নাহিদা বারিক বলেন, জাম্বুরী অন-দি এয়ার বা জোটা বিশ্ব স্কাউটস সংস্থার সবচেয়ে বড় স্কাউটিং ইভেন্ট। প্রতি বছর অক্টোবরের তৃতীয় সপ্তাহে শনি ও রবি বার এ জোটা বিশ্বব্যাপী একযোগে অনুষ্ঠিত হয়। ১৯৫৮ সাল থেকে বিশ^ব্যাপী ছড়িয়ে থাকা স্কাউটদের মধ্যে সংযোগ স্থাপন করার লক্ষ্যে জাম্বুরী অন-দি এয়ার আয়োজন করা হয়। ৯০ দশকের মাঝামাঝি থেকে জোটার পাশাপাশি ইন্টারনেট ভিত্তিক জাম্মুরী অন-দি ইন্টারনেট বা জোটি অনুষ্ঠিত হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart