1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

স্পেনে না,গঞ্জ জেলা কমিটির সাবেক সভাপতি করোনায় আক্রান্ত

এস,এম,আসলাম,মাদ্রিদ, স্পেন, নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪০৭

গত কয়েক সপ্তাহ ধরে স্পেনসহ ইউরোপের বিভিন্ন দেশে করোনার ভাইরাসের প্রকোপ দ্বিতীয় ধাপে এসে আবার বেড়ে গেছে। তারই ফলশ্রুতিতে মাদ্রিদসহ স্পেনের বিভিন্ন শহরে বেশ কিছু বাংলাদেশী করোনায় নতুন করে আক্রান্ত হয়ে পড়েছে। এরমধ্যে স্পেন, মাদ্রিদের নারায়ণগঞ্জ জেলা কমিটির সাবেক সভাপতি ও বৃহত্তর ঢাকা জেলা কমিটির বর্তমান সভাপতি, মাদ্রিদে বাংলাদেশ কমিউনিটির জনপ্রিয় ব্যক্তিত্ব এম, এইচ সোহেল ভূইয়া করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি স্ব-পরিবারে ১৪দিনের কোয়ারেন্টাইনে রয়েছে বলে তিনি মোবাইলে জানিয়েছেন। তার বাড়ি নারায়ণগঞ্জ জেলার,সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল বার্মাস্ট্যান্ড এলাকায়। এছাড়াও যে সকল নারায়ণগঞ্জবাসী স্পেনের মাদ্রিদসহ বিভিন্ন শহরে বসবাসরতাবস্থায় করোনায় আক্রান্ত রয়েছেন তাদের সকলের সুস্থতা কামনা করে দেশী-প্রবাসী সকলের কাছে দোয়া চেয়েছেন নারায়ণগঞ্জ জেলা কমিটি ইন স্পেন’ মাদ্রিদের বর্তমান আহবায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী হোসাইন মুকুল।

তিনি আরো জানান, এই করোনা মহামারীর ছোবলে ইতিমধ্যেই মাদ্রিদে মৃত্যুবরণ করেছেন, নারায়ণগঞ্জের বিশিষ্ট দুই ব্যাবসায়ী, বাংলাদেশ কমিউনিটির জনপ্রিয় ব্যক্তিত্ব ও সমাজ সেবক আবুল হোসেন ও হারুন উর রশিদ। স্পেনের মাদ্রিদে বসবাসরত  নারায়ণগঞ্জ জেলাবাসী দেশবাসীর প্রতি সকল বাংলাদেশীদের জন্য দোয়া প্রার্থনা করেছেন। 

হোসাইন মুকুল আরো জানান, এই মুহূর্তে নতুন করে স্পেন প্রবাসীদের মধ্যে শুধু মাদ্রিদেই তিনশতাধীক বাংলাদেশী প্রবাসী নতুন করে আক্রান্ত হতে পারেন বলে ধারনা করা হচ্ছে। এর ফলে স্পেনের মাদ্রিদে বসবাসরতদের মধ্যে এক ধরনের  আতংক বিরাজ করছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart