1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:৫৬ পূর্বাহ্ন

সোনারগাঁয়ে ১১৫০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৪

সোনারগাঁয়ে সাড়ে ১১ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার আষাঢ়ির চর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে চেকপোস্ট বসিয়ে কক্সবাজার থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যানে তল্লাশী চালিয়ে সোমবার দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃকরা হলো- মাইন উদ্দিন (৪০) ও মোঃ মাসুদ রানা (৩৩)। এসময় কাভার্ডভ্যানটি আটক করা হয়।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দীন চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মাইনউদ্দিনের বাড়ি নরসিংদী জেলার মধাবদী থানাধীন অনন্তরামপুর এলাকায় ও মোঃ মাসুদ রানার বাড়ি গাজীপুরের গাছা থানার কুনিয়া বড়বাড়ি এলাকায়। তারা দীর্ঘদিন ধরে কাভার্ড ভ্যানে ড্রাইভার ও হেলপার পেশার আড়ালে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল। জিজ্ঞাসাবাদে তারা আরও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য অবৈধভাবে কাভার্ড ভ্যানযোগে অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা এবং এর আশপাশের এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart