1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

সোনারগাঁয়ে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১০

নারায়ণগঞ্জে গৃহবধূ সানজিদা আক্তারকে হত্যার দায়ে স্বামী আশরাফ হোসেন কামালকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষনা করেন। রায় ঘোষনার সময় দন্ডিত আসামী পলাতক ছিলেন। ফাঁসির দন্ডপ্রাপ্ত আশরাফ হোসেন কামাল নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার তৈয়বপুর গ্রামের মৃত. নুরুল গনির ছেলে। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন আদালত।
রাষ্ট্রপক্ষের আইনজীবী সহকারী পাবলিক প্রসিকিউটর শিপ্রা মোদক জানান, আশরাফ হোসেন তার স্ত্রী সানজিদা আক্তারকে নিয়ে সোনারগাঁয়ের মেঘনা এলাকায় হোল সিমেন্ট ষ্টাফ কোয়াটারে বসবাস করতেন। পারিবারিক কলহের জের ধরে সানজিদাকে ২০০৫ সালের ১ ফেব্রæয়ারী রাত সাড়ে ১০টায় শ্বাসরোধ করে হত্যার পর গলায় ওড়না পেঁচিয়ে মৃতদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে। এরপর আত্মহত্যা বলে প্রচার করে আশরাফ হোসেন কামাল।
তিনি আরও জানান, ওইসময় পুলিশ গিয়ে সানজিদার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেন। তখন সানজিদার বাবা সাদেক মিয়াও সাক্ষী দিয়ে বলেন সানজিদাকে তার স্বামী হত্যা করেনি। সে আত্মহত্যা করেছে। পরে ময়না তদন্ত রিপোর্টে আসে সানজিদাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে কেউ মামলা না করলেও সোনারগাঁও থানায় পুলিশের এসআই ফিরোজ খান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় আদালত রায় ঘোষনা করেছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart