1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৯:৩২ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জ থানার ভেতর দুই ওসির বাকবিতন্ডা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৫৯

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) রুবেল হাওলাদারকে সোনারগাঁও থানায় বদলী করা হয়েছে। বদলীর অর্ডার আসার পর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুকের সাথে রুবেল হাওলাদারের তর্কযুদ্ধ হয়। বদলীর জন্য রুবেল হাওলাদার কামরুল ফারুককে দায়ী করেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।
বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১২টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত প্রায় ৩০ মিনিট সিদ্ধিরগঞ্জ থানার ওসির কক্ষের সামনে দুই জনের মধ্যে বাক বিতন্ডা ও তর্কযুদ্ধের ঘটনা ঘটে। এসময় থানার অন্যান্য অফিসাররা এসে পরিস্থিতি শান্ত করেন।
থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১২টায় সিদ্ধিরগঞ্জ থানার ওসির কক্ষের সামনে দুই জনের মধ্যে তুমুল বাক বিতন্ডা শুরু হয়। তাদের দুই জনের এই ঝগড়া সাড়ে ১২টা পর্যন্ত প্রায় ৩০ মিনিট চলে। এসময় থানার ইন্সপেক্টর (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেলসহ অন্যান্য অফিসাররা এসে উভয়কে শান্ত করেন।
ইন্সপেক্টর (অপারেশন) রুবেল হাওলাদার জানান, আমাদের বদলীর চাকরি। বদলী করছে তাই সোনারগাঁও থানায় চলে আসছি।
সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল সাংবাদিকদের বলেন, ওসি স্যার ও ইন্সপেক্টর অপারেশনের মধ্যে একটু কথা কাটাকাটি হয়েছে। তাছাড়া আর কিছু বলা যাবে না।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart