1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন

সন্দেহভাজনরা পুলিশের বিশেষ নজরদারিতে : পুলিশ সুপার

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৯

নারায়ণগঞ্জে পশ্চিম তল্লা মসজিদে ভয়াবহ বিস্ফোরণে হতাহতের ঘটনা দায়িত্ব ও কর্তব্য অবহেলার কারণেই হয়েছে। প্রাথমিকভাবে সন্দেহভাজন জড়িতদের পুলিশের বিশেষ নজরদারিতে রাখা হয়েছে। মামলার তদন্তকারী কর্মকর্তা যে কোনো সময় তাদের আইনের আওতায় আনতে পারবেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জে পুলিশ সুপার মো. জায়েদুল আলম।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

পুলিশ সুপার মো. জায়েদুল আলম বলেন, ফায়ার সার্ভিসের গঠিত তদন্ত কমিটির সদস্যরা একটি প্রাথমিক ধারণা পুলিশ প্রশাসনকে অবহিত করেছে । সেই আলোকে যাদের দোষী হিসেবে ধারণা করা হচ্ছে তাদের ওপর নজদারি করা হচ্ছে। যাতে তারা দেশ ছেড়ে পালিয়ে যেতে না পারেন।

তিনি বলেন, মসজিদে বিস্ফোরণের ঘটনায় গত ৫ সেপ্টেম্বর ফতুল্লা মডেল থানায় পুলিশ বাদী হয়ে মামলা হয়েছে। মামলায় গ্যাস, বিদ্যুৎ, মসজিদ নির্মাণে ক্রটি ও বৈদ্যুতিক সরঞ্জামাদি রক্ষণাবেক্ষণে মসজিদ কমিটির অবহেলা ও মসজিদের নিচ দিয়ে বৈধ-অবৈধ গ্যাস সংযোগ লাইন দেওয়াসহ ৭টি কারণ চিহ্নিত করে মামলায় অভিযোগ আনা হয়েছে।

তিনি বলেন, পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে মামলাটি তদন্ত করছে। বিস্ফোরণের ঘটনায় জেলা প্রশাসন, তিতাস গ্যাস ট্রান্সমিশন, ফায়ার সার্ভিস, সিটি করপোরেশনসহ মোট পাঁচটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটিগুলো কাজ করছে। তদন্ত কমিটির প্রতিবেদনে যারা অভিযুক্ত হবেন তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিকভাবে জড়িত সন্দেহভাজনদের পুলিশের বিশেষ নজরদারিতে রাখা হয়েছে। প্রতিবেদন পেলেই তাদের পুলিশের হেফাজতে নিয়ে আইনের কাছে সোপর্দ করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart