1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন

মসজিদে বিস্ফোরণ : ১১ জনের সাক্ষ্য নিলো সিআইডি

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৮
নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনা তদন্তে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল গফুরসহ এগারো জনের স্বাক্ষ্য গ্রহণ করেছে সিআইডি পুলিশ। একই সাথে দূর্ঘটনা কবলিত মসজিদটির ভেতর থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেন তারা। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে সিআইড পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে প্রায় এক ঘন্টাব্যাপী এই কার্যক্রম পরিচালনা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক বাবুল হোসেন জানান, তদন্তের ধারাবাহিক কাজের অংশ হিসেবে তারা মসজিদ পরিদর্শনে গিয়েছিলেন। এসময় মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল গফুরসহ এগারোজনের স্বাক্ষ্য গ্রহণ করা হয়। তাদের মধ্যে স্থানীয় মুসুল্লি এবং হতাহতদের স্বজনরাও রয়েছেন। স্বাক্ষ্য গ্রহণ শেষে মসজিদের ভেতরের বিভিন্ন স্থান পর্যবেক্ষণসহ নানা ধরণের গুরুত্বপূর্ণ আলামত সংগ্রহ করেন সিআইডির এই তদন্ত দল।
এর আগে গত ৪ সেপ্টেম্বর রাতে এশার নামাজ চলাকালে এই মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় এখন পর্যন্ত ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ণ ইনস্টিটিউটে ৩১ জনের মৃত্যু হয়েছে। আরো ৫ জনকে সেখানকার আইসিউতে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার একদিন পর ৬ সেপ্টেম্বর ফতুল্লা মডেল থানা পুলিশ বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করে। পরে মামলাটির তদন্তভার দেয়া হয় সিআইডি পুলিশকে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart