1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:৩৫ পূর্বাহ্ন

মসজিদে বিস্ফোরণ : প্রধানমন্ত্রীর কাছে ৬ দফা দাবিতে হতাহত স্বজনদের স্মারকলিপি

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৫
নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় হতাহতদের পরিবারকে আর্থিক সহযোগিতা ও দোষীদের শাস্তি প্রদানসহ ৬ দফা দাবি জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
হতাহতদের পরিবারদের পক্ষ থেকে সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক মো: জসিম উদ্দিনের মাধ্যমে এই স্মারকলিপি প্রদান করা হয়।
হতাহতদের সবার পরিবারের পক্ষ থেকে জেলা প্রশাসকের হাতে এই স্মারকলিপি দেন বাইতুস সালাত জামে মসজিদের নিহত ইমাম মাওলানা আব্দুল মালেক নেছারির দুই ছেলে নাইমুল ইসলাম ও ফাহিমুল ইসলাম। এ সময় হতাহত অন্যান্যদের পরিবারের স্বজনরাও সেখানে উপস্থিত ছিলেন।
আরও পড়ুন

বিতরণ না করায় না,গঞ্জ ডিসির কার্যালয়ে নস্ট হচ্ছে প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য

স্মারকলিপিতে আবেদন করা দাবি ছয়টি হচ্ছে- নিহত ও আহতদের পরিবারের উপার্জনক্ষম ব্যক্তিকে চাকরি দেয়া, পরিবারগুলোকে আর্থিক সহায়তা করা, বিস্ফোরণের ঘটনায় স্বামীহারা নারীদের বিধবা ভাতা দেয়া, মসজিদ ও দুইপাশের রাস্তা দ্রুত মেরামত এবং নিরপেক্ষ তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শান্তি দেয়া।
স্মারকলিপিটি গ্রহণ করে সেটি প্রধানমন্ত্রীর কাছে পাঠিয়ে দেয়ার আশ্বাস দিয়ে জেলা প্রশাসক মো: জসীম ইদ্দিন বলেন, আর্থিক সহায়তা চেয়ে হতাহতের তালিকা ইতিপূর্বে প্রধানমন্ত্রীর দফতরে পাঠানো হয়েছে। এখন হতাহতের পরিবারের পক্ষ থেকে যে আবেদনটি আমার কাছে দিয়েছে সেটিও প্রধানমন্ত্রীর কাছে পাঠিয়ে দেব। আশা করি হৃদয়বান প্রধানমন্ত্রী এটি গুরুত্বের সাথে বিবেচনা করবেন।
৪ সেপ্টেম্বর এশার নামাজের সময় নারায়ণগঞ্জের সদর উপজেলার পশ্চিম তল্লায় বায়তুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণে এ পর্যন্ত ৩৩ জনের মৃত্যু হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart