1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১০:২০ পূর্বাহ্ন

মসজিদে বিস্ফোরণ : এবার বিদ্যুৎ মিস্ত্রি গ্রেপ্তার, ২ দিনের রিমান্ড

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৫

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় মোবারক হোসেন নামে এক বিদ্যুৎমিস্ত্রীকে গ্রেফতার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। শনিবার (১৯ সেপ্টেম্বর) দিনগত রাতে ফতুল্লার পশ্চিমতল্লা এলাকা তাকে গ্রেফতার করা হয়। রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে মোবারক হোসেনকে ৫ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়। সি‌নিয়র জু‌ডি‌শিয়াল ম্যা‌জি‌স্ট্রেট কাউছার আলমের আদালতে শুনানী শেষে তার ২ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

এদিকে  শনিবার তিতাসের ৪ প্রকৌশলীসহ ৮ কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে ২দিনের রিমান্ডে নিয়েছে সিআইডি।

নারায়ণগঞ্জ সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার হারুন-অর-রশিদ জানিয়েছেন, বায়তুস সালাত জামে মসজিদে দুইটি বৈদ্যুতিক সংযোগ রয়েছে একটি সংযোগ অবৈধ। সেই সংযোগসহ সব ধরনের মসজিদের ওয়ারিং করেছিলেন মোবারক হোসেন।

আরও পড়ুন মসজিদে বিস্ফোরণ: তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী ২ দিনের রিমান্ডে

গত ৪ সেপ্টেম্বর রাত পৌনে ৯টায় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিমতল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণ ঘটে। এ ঘটনায় দগ্ধদের মধ্যে ৩৭ জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩৩ জনের মৃত্যু হয়েছে। একজন চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। তবে বাকিদের শারীরিক অবস্থাও আশঙ্কাজনক।

বিস্ফোরণের ঘটনায় ৫ সেপ্টেম্বর ফতুল্লা থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ন কবির বাদী হয়ে অজ্ঞাতপরিচয় আসামি করে ফতুল্লা থানায় মামলা দায়ের করেন। পরবর্তীতে মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart