1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

মসজিদে বিস্ফোরণের ঘটনায় সরকারের দায় এড়ানোর কোন উপায় নেই : শাহজাহান

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৯

নারায়ণগঞ্জে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় সরকার দায় এড়াতে পারেন না মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান। সোমবার বিকেলে নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণের ঘটনাস্থল পরিদর্শন ও আহত নিহত পরিবারদের বিএনপির পক্ষ থেকে অনুদান প্রদান করতে এসে এসব কথা বলেন তিনি।
শাহজাহান আরো বলেন, এ মসজিদ যদি অন্যায়ভাবে হয়ে থাকে তাহলে এত বছর সরকার ও প্রশাসনের লোকজন কি ঘুমিয়ে ছিল?। তারা কি দেখেনি?। আগে যদি তারা ব্যবস্থা নিত তাহলে তো এতবড় দুর্ঘটনা ঘটতোনা। এখানে রাস্তা নেই, হাঁটার সড়ক নেই, পানিতে ডুবে আছে। এ দায় সরকারকে নিতেই হবে। দায় এড়ানোর কোন উপায় সরকারের নেই। আমরা সকলের কাছে দোয়া চাই।
তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রাণ কাঁদে এ ঘটনায় তাই তিনি তাদের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন। আমরা তার নির্দেশে হতাহতদের পাশে আছি। আপনারা হতাহতদের জন্য ও খালেদা জিয়ার সুস্থতায় দোয়া করবেন।
এসময় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, যুগ্ম মহাসচিব ও দলের সংসদ সদস্য হারুনুর রশিদ হারুন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ প্রমুখ

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart