1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ১০:০১ অপরাহ্ন

মসজিদের বিস্ফোরণ, গভীরতম তদন্ত চাইলেন শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৭

নারায়ণগঞ্জের  তল্লায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় গভীরতম তদন্ত দাবি করেছেন সংসদ সদস্য একেএম শামীম ওসমান। এক প্রশ্নের জবাবে তিনি বলেছেন, নাশকতার আশঙ্কা প্রকাশ করছি। তবে আমি বিশেষজ্ঞ নই। এ বিষয়ে বিশেষজ্ঞ রয়েছে, তারা তদন্ত করবে। আমার স্বাভাবিক কমনসেন্স বলে এসি সাধারণত ভেতরের দিকে বিস্ফোরণ হয় না। বাইরে যে কম্প্রেসার আছে সেটি বিস্ফোরণ হওয়ার কথা।

 শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুর দেড়টায় ঘটনাস্থল মসজিদে হাজির হয়ে গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন তিনি। শামীম ওসমান আরো বলেন, বিষয়টির কোন স্বাভাবিক তদন্ত করে ছেড়ে দিলে হবে না। ঘটনাটি গ্যাস লিকেজ বা এসি বিস্ফোরণ থেকে হয়েছে এরকম বলেই শেষ করে দিলে চলবে না।

শুক্রবার এশার নামাজের সময় নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা এলাকায় বায়তুস সালাম জামে মসজিদেিআকষ্মিক বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে শেখ হাসিনা জাতীয় পার্ন ইনস্টিটিউটে দগ্ধ অবস্থায় ৩৭ জনকে ভর্তি করা হয়ে। এতে চিতিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর  পর্যন্ত ১৬ জন মারা গেছে। বাকীরা চিকিৎসাধীন থাকলেও তারা শঙ্কামুক্ত নন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart