1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন

বিএনপি আমার বাড়িতে তিনবার হামলা চালিয়েছে : ভিপি বাদল

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০১

নারায়ণগঞ্জ মহানগর জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের উদ্যোগে বন্দরে বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষে করোনা আক্রান্ত করোনা শহীদ ও ১৫ আগষ্ট শহীদের স্মরনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেল ৪টায় বন্দর থানার ২৩নং ওয়ার্ডস্থ নবীগঞ্জ কবিলের মোড় এলাকায় এ দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডঃ আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেন, বিশ^ মানবতার মা জননেত্রী শেখ হাসিনা বলেছেন সবাই মাক্স ব্যবহার করতে। আমরা কত জন মাক্স ব্যবহার করছি। আমাদের সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। আমাদের এমপি শামীম ওসমানের পরিবার ও নাসিম ভাইয়ের স্ত্রী পারভিন ওসমান করোনায় আক্রান্ত। আমরা তাদের জন্য দোয়া করব। মহান সৃষ্টিকর্তা তাদেরকে যেন দ্রুত সুস্থ্য করে দেন।

আরও পড়ুন ২০ ঘন্টা পর ঢাকা-না.গঞ্জ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

তিনি আরো বলেন, বিএনপির আমলে আওয়ামীলীগের নেতাকর্মীরা ছিল নির্যাতিত নিপিড়িত। বিএনপি ক্ষমতা আসার পর আমার বাড়িতে তিন বার হামলা চালিয়ে। আমাকে গুলি করে হত্যার চেষ্টা করেছে। আমাদের এমপি সেলিম ভাইয়ের র্গামেন্টস হামলা চালিয়ে ভাংচুর চালিয়েছে। আওয়ামীলীগও পারত প্রতিশোধ নিতে। আওয়ামীলীগ প্রতিশোধ না নিয়ে উদারতা পরিচয় দিয়েছে। নৌকার মাঝি যারা তারা বঙ্গবন্ধুর সৈনিক।
নারায়ণগঞ্জ মহানগর জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মাহাবুবুর রহমান সুমনের সভাপতিত্বে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আকরাম হোসেন বাদল, মহানগর আওয়ামলিীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সাইফুদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান, জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির সহ-ড. এম. কামরুজ্জামান, বন্দর থানা যুবলীগের সাধারন সম্পাদক হাতেম খন্দকার, নারায়ণগঞ্জ জেলা জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক শাহাদাত হোসেন ও সমাজ সেবক আফসার উদ্দিন খোকন ভেন্ডার প্রমুখ।

নারায়ণগঞ্জ মহানগর জয় বাংলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম রবিনের সঞ্চালনায় দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানার যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এস.টি আললমগরি সরকার, লায়েক বাবু, মাকসুদ, রোমান খন্দকার, অপু. ফাহিম. তানভির াাহাম্মেদ সোহেল, মনির হোসেন মনু, রানা, প্রমুখ। মিরাদ ও দোয়া অনুষ্ঠানের সাবিৃক তত্ত¡াবধানে ছিলেন আরজু আহাম্মেদ রুবেল ও গোলাম রাব্বানী।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart