1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৫৮ অপরাহ্ন

বন্দরে সড়ক দুর্ঘটনায় সাংস্কৃতিক কর্মী রোজ নিহত

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮০

নারায়ণগঞ্জের বন্দরে অটোরিকশা খাদে পড়ে মোশারফ হোসেন রোজ (৪০) নামে এক স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা ও সাংস্কৃতিক কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন। ঘটনাটি ঘটেছে  শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার সাবদী এলাকায় ।

আরও পড়ুন  ফতুল্লায় কিশোরগ্যাংয়ের ২০ সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা

নিহত মোশারফ হোসেন রোজ সাংস্কৃতিক সংগঠন ‘এই বাংলায়’ এর সদস্য। আহত দু’জনের মধ্যে একজন রোজের বন্ধু আনিসা আক্তার (২২) ও অপরজন অটোরিকশার চালক। চালকের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, রাতে বন্ধু আনিসার সঙ্গে সাবদী থেকে ব্যাটারি চালিত অটোরিকশায় করে বন্দর খেয়াঘাটে যাচ্ছিলেন রোজ। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি রাস্তার পাশের খাদে পড়ে গেলে রোজ, আনিসা ও অটোরিকশার চালক আহত হন।
এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক রোজকে মৃত ঘোষণা করেন। অন্য দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহত রোজের স্ত্রী পারভীন আক্তার বলেন, ছবি তোলার জন্য সকাল ১০টায় এনায়েত নগর এলাকার বাসা থেকে বের হয়ে যান রোজ। রাতে খবর পাই, সড়ক দুর্ঘটনায় আমার স্বামী আর নেই।

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart