1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ন

বন্দরে বিয়ে বাড়িতে দুই মাতালের হামলা, বরসহ আহত ৪

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৩৯
বন্দরে প্রতিপক্ষের হামলায় আহত ৬ জন

বন্দরে মদ প্রাণ করে বিয়ে বাড়িতে মাতলামি ও শ্লীতাহানী কাজে বাধা দেওয়ায় দুই মাতালের হামলায় নব বর ও মহিলাসহ ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে বন্দর থানার নাজিরগঞ্জ এলাকায়। আহতরা হলো বর সোহাগ (২৫) খালাত ভাই আকাশ (২২) নানা আহাম্মদ আলী (৬১) ও নাসিমা বেগম (৪০)। এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে। এ ব্যাপারে আহত নানা আহাম্মদ আলী বাদী হয়ে ঘটনার ওই দিন দুপুরে মাতালদের বিরুদ্ধে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

আরও পড়ুন বন্দরে পলাতক স্বামী-স্ত্রী গ্রেপ্তার

আহত আহাম্মদ আলী জানান, শুক্রবার দুপুরে বন্দর থানার নাজিরগঞ্জ এলাকার হামিদুল্লাহ মোল্লা মিয়ার ছেলে ও আমার নাতি সোহাগের বিয়ের দিন ধার্য করা হয়। এ সুবাদে ফরিদপুর জেলার একই থানার ফরিদপুর হাউজিং ষ্টীট বøাক নং-বি প্লট নং- ১০৮ এর বাসিন্দা ও উক্ত এলাকার মাহাবুবুর রহমানের মাতাল ছেলে তৌসিফ মাহাবুব (৩০) ও বন্দর হরিপুর পাওয়ার প্লান্টের ইঞ্জিনিয়ার আহনাফ সাকিব আহম্মদ মদ সেবেন করে ব্যাগ ভর্তি মদ ও বিয়ার নিয়ে উক্ত বিয়ে বাড়িতে প্রবেশ করে। পরে উল্লেখিত দুই মাতাল মিলে বিয়ে বাড়িতে আগত নাসিমা বেগম নামে এক গৃহবধূকে শ্লীতাহানী করে। এ ঘটনায় বর সোহাগ প্রতিবাদ করলে উল্লেখিত মাতালরা ক্ষিপ্ত হয়ে নব বর সোহাগ ও তার খালাত ভাই সোহাগসহ আমাকেও বেদম ভাবে মরধর করে।

তিনি আরো জানান বিয়ে বাড়িতে অগত দুই বখাটে মাতাল আমাদের কোন আত্মীয় না। সে কিভাবে আমাদের বিয়ের অনুষ্ঠানে মদ্য সেবন করে প্রবেশ করে আমাদের মেহমানদের শ্লীতাহানী করে। এ ঘটনায় আমি বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। আমি এ ঘটনার দৃষ্টান্ত মূলক বিচার দাবি জানাই।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart