1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

বন্দরে বাকেয়া টাকা চাওয়ায় কুপিয়ে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৩

বন্দরে হোটেলে বকেয়া টাকা চাওয়ার অপরাধে হোটেল মালিক আব্দুর ওহাবকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে অন্য এক হোটেল কর্মচারি। তার নাম সাগর। ঘটনাটি ঘটেছে শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় বন্দর থানার ১৯নং ওয়ার্ডস্থ মদনগঞ্জ বসুন্ধরা এলাকায়। এলাকাবাসী আহত ওহাবকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এ ব্যাপারে আহত হোটেল ব্যবসায়ী আব্দুল ওহাব বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দিয়েছে।
আহত হোটেল ব্যবসায়ী আব্দুল ওহাব গনমাধ্যমকে জানান, আমি দীর্ঘ দিন ধরে মদনগঞ্জ বসুন্ধরা গেইটের সামনে মায়ের দোয়া নামে একটি হোটেল ব্যবসা করে কোন মতে সংসার চালিয়ে আসছি। এ সুবাধে গত জানুয়ারী মাসে মদনগঞ্জ ওসমান কেবিন নামে একটি হোটেলে কর্মরত সাগর আমার হোটেল থেকে বাকিতে খাবার খায়। বিভিন্ন সময় আমি সাগরের নিকট আমার টাকা চাইলে সে টাকা দিবে না বলে তালবাহানা করে। এর ধারাবাহিকতায় শনিবার সকালে সাগরের নিকট পাওনা টাকা চাইলে সে ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে আমাকে হত্যার চেষ্টা চালায়। এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart