1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন

বন্দরে প্রস্তুতির সময় অস্ত্রসহ ৪ ডাকাত আটক

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৫

বন্দরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করেছে বন্দর থানা পুলিশ। মঙ্গলবা (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টায় বন্দর উপজেলার মীরকুন্ডী ব্রীজের সামনে থেকে ধারালো অস্ত্রসহ তাদের আটক করা হয়। ওই সময় পুলিশ তাদের কাছ থেকে ১টি লোহা কাটা কাটার মেশিন, ৪টি ৩০ ইঞ্চি লম্বা লোহার রড, একটি ১৮ ইঞ্চি লম্বা ছুরি ও একটি ১২ ইঞ্চি লম্বা দা উদ্ধার করে। এ ব্যাপারে বন্দর থানার এএসআই মাহফুজুর রহমান বাদী হয়ে আটকৃত ৪ ডাকাতের বিরুদ্ধে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন। আটককৃত ডাকাতরা হলো-বন্দর থানার দড়ি-সোনাকান্দা এলাকার ইউনুছ মিয়া ছেলে জুনায়েদ (২৫) একই থানার মাহামুদনগর এলাকার মোতালেব মিয়ার ছেলে জুয়েল (২৪) মদনগঞ্জ ইসলামপুর এলাকার রশিদ মিয়ার ছেলে রবি (২৪) ও পশ্চিম হাজপিুর এলাকার রফিকুল মিযার ছেলে সাব্বির ওরফে তুহিন (২২)।

আরও পড়ুন

মুফতি জিহাদীর মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোড অবরোধ

জানা গেছে, বন্দর থানার এএসআই মাহফুজের নেতৃত্বে পুলিশ সোমবার রাতে নবীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় টহল ডিউটি সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় একদল ডাকাত ডাকাতি করার জন্য বন্দর উপজেলার মীরকুন্ডী ব্রীজের সামনে অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে পুলিশ দিবাগত রাত ২টায় মীরকুন্ডী ব্রীজের সামনে অভিযান চালায়। অভিযান কালে পুলিশ দেশীয় ধারালো অস্ত্রসহ ডাকাত জুনায়েদ, জুয়েল, রবি ও সাব্বিরকে আটক করতে সক্ষম হলেও পালিয়ে গেছে বেশ কয়েকজন ডাকাত।
এ ব্যাপারে বন্দর তানার অফিসার ইনর্চাজ ফখরুদ্দীন ভূইয়া গনমাধ্যমকে জানান, বন্দরে ডাকাতির প্রস্তুতি সময় আমাদের পুলিশ দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাতকে আটক করে। আটকৃত ডাকাতদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে থানায় নিয়মিত মামলা রুজু করার প্রস্ততি চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart