1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ০৯:০১ অপরাহ্ন

বন্দরে দিন দুপুরে অবৈধভাবে গ্যাস সংযোগের সময় আটক ২

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৬

বন্দরে দিন দুপুরে প্রবাসীর বাড়িতে অবৈধ ভাবে গ্যাস সংযোগ দেওয়ার সময় দুই গ্যাস চোরকে হাতেনাতে আটক করেছে বন্দর থানা পুলিশ। ওই সময় পুলিশ আটকৃতদের কাছ থেকে গ্যাসের পাইপ কাটার মেশিনসহ বিভিন্ন সরমঞ্জাম জব্দ করে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বেলা ১২টায় বন্দর থানার স্কুলঘাটস্থ প্রবাসী সহিদ মিয়ার বাড়ি থেকে ওই গ্যাস চোরদের আটক করে পুুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানা, বন্দর থানার স্কুলঘাট এলাকার সৌদিআরব প্রবাসী সহিদ মিয়ার স্ত্রী ফারজানা বেগম তার বহুতল ভবনে জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষ থেকে ১টি চুলা জ¦ালানোর জন্য গ্যাস সংযোগ নেয়। পরে তিনি ২০১১ সাল থেকে তার বহুতলা ভবনে অবৈধ ভাবে ১৯টি চুলা ব্যবহার করে তিতাস কর্তৃপক্ষের লাখ লাখ টাকা ক্ষতিসাধন করে আসছে।

এর ধারাবাহিকতায় মঙ্গলবার বেলা ১২টায় প্রবাসী স্ত্রী ফারজানা বেগম স্থানীয় কতিপয় কিছু অসাধু লোকের প্রভাব খাঁটিয়ে দিন দুপুরে তার বহুতল ভবনে আরো একটি অবৈধ গ্যাস সংযোগ দেওয়ার চেষ্টা চালায়। পুলিশ গোপন সঙবাদের ভিত্তিতে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে বন্দর তানার নবীগঞ্জ কদম রসুল এলাকার মৃত বাচ্চু মিয়ার ছেলে অবৈধ গ্যাস সংযোগকারি স্বপন (৪০) ও নবীগঞ্জ পূর্বপাড়া এলাকার মৃত আব্দুল করিম মিযার ছেলে ফারুক (৫০)কে আটক করে। ওই সময় পুলিশ তাদের দখল থেকে গ্যাস কাটার মেশিনসহ বিভিন্ন সরমঞ্জাম জ¦দ করে থানায় নিয়ে আসে। এ রির্পোট লেখা পর্যন্ত আটককৃতরা থানা হাজতে আটক আছে বলে থানা সূত্রে জানা গেছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart