1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ১০:০৬ অপরাহ্ন

বন্দরে কল্যান্দী-সাবদী সড়কের বেহাল অবস্থা, জনদুর্ভোগ

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২৯৫

বন্দর উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে কলাগাছিয়া ইউনিয়নটি একটি গুত্বপূর্ণ ইউনিয়ন। সংস্কারের অভাবে কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দী-সাবদী সড়কের বেহাল দশা। দেখার যেন কেউ নাই। দীর্ঘ দেড় বছরে নানা প্রচেষ্টায় কিংবা জনপ্রতিনিধিদের দ্বারস্থ হয়েও সড়কটি সংষ্কার করাতে পারেনি এলাকাবাসী। কল্যান্দী কবরস্থান সংলগ্ন ব্রিজ পাড় হয়ে ঢালু সড়কটিতে নামতেই যেন সুস্থ মানুষ অসুস্থ হয়ে পড়ে। অসংখ্য খানা-খন্দক আর কাদায় মাখা সড়কটি দেখলেই যানবাহনের চালক ও যাত্রীরা আঁতকে উঠেন। প্রায় দুই বছর আগে এই সড়কের সংস্কার করা হলেও কয়েক মাসের মধ্যে পুরোনো চেহেরায় ফিরে যায় সড়কটি।
সরেজমিনে গিয়ে দেখা যায়, কল্যান্দী বাসস্ট্যান্ড থেকে সাবদি পর্যন্ত এই সড়কটি অত্যন্ত সরু ও খানা-খন্দে ভরপুর। শুধুমাত্র কবরস্থান সংলগ্ন ব্রিজের নিচেই প্রায় ২০-৩০ মিটারের মত অংশ সামান্য বৃষ্টিতেই বেহাল হয়ে যায়।
স্থানীয়রা জানায়, গত এক সপ্তারে তারা এখানে তিনটি দুর্ঘটনা দেখেছেন। যার মধ্যে স্থানীয় এক নারী গুরুতর আহত হয়েছেন। তারা এ ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধিদের জানালে তারা প্রথমে করোনা ভাইরাসের দোহাই, অথবা এটা আমাদের কাজ না, এর কাজ, করে দেব, এইতো দিচ্ছি এসব বলে পাশ কাটিয়ে যায়। তবে স্থানীয় পঞ্চায়েত কমিটির সভাপতি’র হস্তক্ষেপে এলাকাবাসীর উদ্যোগে কয়েকবার ইট সুরকি আর বালু ফেললেও স্থায়ী সমাধান দেখেননি তারা। তাইতো প্রায় ৩০ হাজার জনবলের একমাত্র এই সড়কটিতে নিরুপায় হয়ে চরম ঝুঁকি নিয়ে চলাচল করছে এলাকার মানুষ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart