1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

ফতুল্লা থানায় আজমেরী ওসমানের বিরুদ্ধে জিডি

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮০

নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য প্রয়াত নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমান এবং তার কয়েক সহযোগির বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় জিডি হয়েছে। ‘খুন জখমের হুমকী’ দেওয়ার অভিযোগে প্রতিষ্ঠানের মহা ব্যবস্থাপক মনির হোসেনের নিরাপত্তা চেয়ে মডেল ডি ক্যাপিটাল ইন্ডাস্ট্রির উপ-মহাব্যবস্থাপক অরুণ কুমার সাহা সোমবার (২৮ সেপ্টেম্বর) এই জিডি করেন। জিডি নং-১৬৪)।
জিডিতে আজমেরী ওসমান ছাড়াও আরও যাদের নাম উল্লেখ করা হয় তারা হলো- নগরীর কিল্লার পুল এলাকাস্থ বিবি মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিউল আলম খাঁন, আজমেরী ওসমান (৪০), তরিকুল ইসলাম লিমন (৩৬), আনোয়ারুল করিম টিটু (৪৫), সনেট (৩৬)সহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে।
জিডিতে বলা হয়েছে, আগামী ৩০ সেপ্টেম্বর চাকরীর মেয়াদ শেষ হচ্ছে বিবি মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিউল আলম খাঁনের। এ অবস্থায় স্বপদে বহাল থাকতে বিভিন্ন মহলে তদবির শুরু করেন তিনি। মডেল গ্রুপের মালিক মাসুদুজ্জামান বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি হওয়ায় বিদ্যালয়ের মিটিং এবং কার্যক্রমে কিছু দায়িত্ব পালন করতেন মডেল গ্রুপের মহাব্যবস্থাপক মনির হোসেন।
শফিউল আলম খাঁনের তদবিরের প্রেক্ষিতে গত ২৮ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫টায় একটি সাদা পাজারো গাড়ীতে (যারার নং- ঢাকা মেট্টো-ঘ-১৩-৪১৩৮) মডেল গ্রুপের সামনে অবস্থান নেন আজমেরী ওসমান। এ সময় তার সহযোগী তরিকুল ইসলাম লিমন, আনোয়ারুল করিম টিটু, সনেটসহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে নির্দেশদেন মডেল গ্রুপের মহাব্যবস্থাপক মনির হোসেনকে ধরে নিতে। পরে মেইন গেইটে সিকিউরিটিদের ধাক্কা মেরে ভয় ভীতি দেখিয়ে প্রতিষ্ঠানের ভিতরে প্রবেশ করেন। ‘মনির হোসেন কোথায়? তাকে বের করে দে?’ বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। মনির হোসেনকে না পেয়ে খুন জখমের হুমকী দেওয়া হয়। এ সময় বলেন, ‘নিয়ম টিয়ম বুঝি না- শফিকুল আলম খাঁনকে মেয়াদ শেষ হলেও পুনরায় প্রধান শিক্ষকের দায়িত্বে বহাল রাখতে হবে। আবার যদি আসি তাহলে খুব খারাপ হবে’।
জিডির সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন জানান, ঘটনার তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে (ওসি তদন্ত) শফিকুল ইসলামকে। তদন্তে অভিযোগ অপরাধী প্রমানিত হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart