1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ০৮:১৪ অপরাহ্ন

ফতুল্লায় কিশোরগ্যাংয়ের ২০ সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮২

নারায়ণগঞ্জের ফতুল্লার বাড়ৈভোগ এলাকায় বৃহস্পতিবার রাতে মাদক বিক্রিতে বাঁধা দেয়ার জের ধরে কিশোর গ্যাংয়ের হামলায় ৫জন আহত হওয়ায় ঘটনায় মামলা হয়েছে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) আহত রাব্বির চাচা কবির সরদার বাদী হয়ে কিশোরগ্যাংয়ের ১২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরো ৮ জন মোট ২০ সন্ত্রাসীর বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করা হয়।

আরও পড়ুন  ফতুল্লায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত ৫

স্থানীয়রা জানান, কিশোর গ্যাংয়ের সদস্য সাব্বির, ফেরদৌস ও জাহিদের নের্তৃত্বে একটি গ্রুপ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছে। রাতে মাদক বিক্রি করার সময় এলাকাবাসী বাঁধা দিলে প্রথমে দুই গ্রুপের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এসময় কিশোর গ্যাংয়ের মাদক ব্যবসায়ীরা দুইজনকে কুপিয়ে জখমসহ পাঁচজনকে আহত করে। পরে রাব্বি, বুলু ও হৃদয়সহ আহতদের উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ শহরের ১০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়। তাদের মধ্যে বুলু ও হৃদয় নামে গুরুতর আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মাদক বিক্রিতে বাঁধা দেয়াকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলার অভিযোগে মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart