1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ০৮:১৭ অপরাহ্ন

প্রগ্রেসিভ জার্নালিষ্টের প্রতিষ্ঠা বার্ষিকীতে গুণীজন সংবর্ধনা

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩০

প্রগ্রেসিভ জার্নালিষ্ট এসোসিয়েশন দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকীতে গুনীজন সংবর্ধনা অনুষ্ঠান নারায়ণগঞ্জ শহরের ডিআইটিতে গুলশান সিনেমা হল মিলনায়তনে শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে প্রগ্রেসিভ জার্নালিষ্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি জাফর আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুর উদ্দিন আহামেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক এ এস পি আলহাজ্ব মোঃ আজিজ উল্লাহ, দৈনিক মানবজমিন পত্রিকার ষ্টাফ রিপোর্টার ও মানবাধিকারকর্মী বিল্লাহ হোসেন রবিন প্রমুখ।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে কবি, সাংবাদিক, মানবাধিকার, সাহিত্য চিকিৎসা, সমাজ সেবা, শিক্ষা, সংগঠক সহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ২০ জনকে সম্মাননা প্রদান করা হয়। প্রধান অতিথি ও বিশেষ অতিথির হাত থেকে সম্মাননা গ্রহন করেন।

এবার যারা প্রগ্রেসিভ জার্নালিষ্ট এসোসিয়েশনের সম্মাননা পেলেন- মুক্তিযোদ্ধা আবু মোঃ আকতারুজ্জামান (মরনোত্তর), আলহাজ্ব নুর উদ্দিন আহমেদ (মুক্তিযোদ্ধা ও সমাজ সেবা), আলহাজ্ব মুহাম্মদ আজিজ উল্লা (সমাজ সেবা ও সাংবাদিকতা), বিল্লাল হোসেন রবিন (সাংবাদিকতা ও মানবাধিকার), আলহাজ্ব ফয়েজ উদ্দিন আহামেদ লাভলু (সাংবাদিকতা ও সমাজ সেবা), সিকদার ইনামুল্লাহ (সাহিত্য ও সাংবাদিকতা), এ এস এম এনামুল হক প্রিন্স (সাহিত্য ও সাংবাদিকতা), মোঃ শহিদুল্লাহ শিশির (সাংবাদিকতা), জাহাঙ্গীর ডালিম (সাহিত্য ও সাংবাদিকতা), ডাঃ ইউ কে দাস (চিকিৎসা), ডাঃ মোঃ দেলোয়ার হোসেন (চিকিৎসা), এম আর হায়দার রানা (মানবাধিকার ও সাংবাদিক), মোঃ মামুন হোসেন (সমাজসেবা), জোনায়েদ আহমেদ অপূর্ব (সাংবাদিকতা), মোঃ আবুল খায়ের (সাহিত্য)। করোনা আক্রান্ত হয়ে নিহতদের জন্য দোয়া, নারায়ণগঞ্জ তল্লা মসজিদে বিষ্ফোরনে ৩৩জন নিহতদের জন্য দোয়া ও প্রগ্রেসিভ জার্নালিষ্ট এসোসিয়েশনের আগামী দিনের শুভ কামনায় দোয়া করা হয়। অতিথিরা সংক্ষিপ্ত বক্তব্য বলেন, সাংবাদিকরা হলো সমাজের আয়না। সাংবাদিকরা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশ করে সমাজে নানা অনিয়ম ও জনদুর্ভোগ তুলে ধরছেন এতে নারায়ণগঞ্জ মানুষ উপকৃত হচ্ছেন। সুষ্ঠ ও স্বচ্ছ সাংবাদিকতা করার জন্য উপস্থিত সংবাদকর্মীদের প্রতি আহবান জানান। পাশাপাশি যার যার অবস্থান থেকে মানুষের কল্যান কাজ করে দেশের কাজে অবদান রাখতে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart