1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৯:২৯ অপরাহ্ন

না,গঞ্জে প্যানোরমা মার্কেটের ৫ প্রসাধনী দোকানকে জরিমানা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৪৮

নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাড়ায় অবস্থিত প্যানোরমা প্লাজায় অভিযান চালিয়েে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। এসময় ট্রেড লাইসেন্স না থাকা, বিভিন্ন বিদেশী প্রসাধনী পণ্যে আমদানি কারকের নাম ও পণ্যের গায়ে মূল্য না থাকার অভিযোগে মার্কেটের প্রথম তলায় ৫টি প্রসাধনী দোকানকে ২৫হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দেবনাথ ও কামরুল হাসান মারুফের যৌথ নেতৃত্বে ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
প্রতিটি দোকানে আমদানী কারকের নাম ও মূল্যতালিকাহীন বিদেশী পণ্য পাওয়া যায়। যে কারণে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৩৭ ও ৪৫ ধারায় প্রতিটি দোকানকে ৫ হাজার টাকা করে মোট ২৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। জরিমানা করা দোকানগুলো হলো উৎসব গিফ্ট কর্ণার, শ্রাবণী প্রসাধনী ও সাধারণ বিপনী, রাজু বিউটি কর্ণার, শামা কসমেটিক্স এন্ড জেনারেল স্টোর ও ইভা ফ্যাশন এন্ড জেনারেল স্টোর।

ম্যাজিস্ট্রেট পলাশ কুমার দেবনাথ বলেন, ‘এখানে বিভিন্ন দোকানে ট্রেড লাইসেন্স ছিল না। বিদেশী পণ্যের আমদানী কারকের নাম এবং নির্ধারিত মূল্য না থাকায় প্রতিষ্ঠানগুলোকে জরিমানা করা হয়েছে। এবং তাঁদেরকে বলেছি যেন ভবিষ্যতে এরকম কাজ করা থেকে বিরত থাকে। জেলা প্রশাসনের এই ধরণের অভিযান অব্যাহত থাকবে।’

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart