1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১২:০৯ অপরাহ্ন

‘জড়িদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে’

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৯
বিভাগীয় কমিশনার মোস্তাফিজুর রহমান বলেছেন, এরকম ঘটনার জন্যে আমরা কেউ প্রস্তুত ছিলাম না। যে সমস্ত মানুষের জান মালের ক্ষতি হয়েছে এবং যারা মৃত্যুবরণ করেছে তাদের আত্মার মাগফেরাত কামনা করি। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুবরণটা খুব কষ্টের। এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী অবগত হয়েছেন, আমাদের প্রধানমন্ত্রীর দপ্তরের সচিব স্যারের সাথে কথা হয়েছে। এই ঘটনার তদন্তের জন্য একটি কমিটি গঠন করা হয়েছে, রিপোর্ট না পাওয়া পর্যন্ত এখন কোনো মন্তব্য করা যাচ্ছে না। কারণটি উদঘাটন হওয়া খুব জরুরি, উদঘাটন হলে আমরা পরবর্তী ধাপে যেতে পারবো। যারা আহত হয়েছেন তাদের চিকিৎসার সব ধরনের ব্যবস্থা সরকারের তরফ থেকে নেয়া হচ্ছে। জেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসন যে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছেন ও সরকারের উর্ধ্বতন মহলের নির্দেশে বার্ন ইউনিট প্রস্তুত ছিলো কিন্তু অধিকাংশ দগ্ধের শ্বাসনালি পুড়ে যাওয়াতে আমাদের মাঝ থেকে অনেকগুলো জীবন ঝড়ে গেছে। যারা এখনো চিকিৎসাধীন অবস্থায় আছেন তাদের বিষয়ে সরকার সচেষ্ট রয়েছেন।
রোববার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জে পশ্চিম তল্লায় বায়তুস সালাত জামে মসজিদের বিস্ফোরণের ঘটনাস্থল পরির্দনে এসে তিনি এসব কথা বলেন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রী ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন, তিনি বলিষ্ঠ কন্ঠে বলে গেছেন যেই হোক বা যার কারণেই হোক তার বিরুদ্ধে সরকার এই যথাযথ ব্যবস্থা নেবে।
ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, ঘটনার বিস্তারিত উল্লেখ হয়েছে। আমাদের যে কমিটিগুলো গঠিত হয়েছে তাদের রিপোর্টের উপর ভিত্তি করে যারা জড়িত তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যেহেতু মামলা হয়েছে এখানে তদন্ত হবে। তদন্ত হওয়ার পর যত অভিযোগ আছে সব অভিযোগকে আমলে নেয়া হবে। সব অভিযোগ যাচাই-বাছাই করে যার বিরুদ্ধে এ ঘটনার দায় দায়িত্ব পড়বে তাদেরকেই আইনের আওতায় নিয়ে আসা হবে এবং তাদের গ্রেফতার করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা প্রশাসক জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশারফ, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart