1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

জেলা স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৬
 নারায়নগঞ্জ জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে ।  শনিবার ( ২৬ সেপ্টেম্বর) সকাল দশটায় আড়াইহাজারের পাচরুখীতে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় ।
প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান বলেন, স্বেচ্ছাসেবক দল শুধু শীতকালে বস্ত্র বিতরণ নয় , করোনা মহামারীতে অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণে নয়, এখন গনতন্ত্র উদ্ধারে রাজপথে যুদ্ধ করতেও শিখে গেছে স্বেচ্ছাসেবক দল । নারায়নগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল সায়েম মাহবুবের নেতৃত্বে আগামীতে রাজপথের আন্দোলনে সংগ্ৰামে অগ্ৰণী ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি । পূর্নাঙ্গ কমিটির প্রত্যককে  সায়েম মাহবুব হতে হবে ।  তিনি আরো বলেন, আজকে দেশনেত্রী খালেদা জিয়া কারামুক্ত হলেও কিন্তু তিনি এখনও অবরুদ্ধ । গোটা দেশ আজ অবরুদ্ধ । দেশকে মুক্ত করতে স্বেচ্ছাসেবক দলকে দায়িত্ব নিতে হবে । মিট নাইট সরকারের পতন ঘটাতে হবে , গনতন্ত্র ফিরিয়ে আনতে হবে । এটাই হবে স্বেচ্ছাসেবক দলের দায়িত্ব । দেশনেত্রী বেগম খালেদা জিয়ার শ্লোগান দেশ বাঁচাও, মানুষ বাঁচাও বাস্তবায়ন করবে স্বেচ্ছাসেবক দল । বেগম খালেদা জিয়ার নেতৃত্বে জনগণের সরকার প্রতিষ্ঠা করবে ।
সকল নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, অতি দ্রুত নারায়ণগঞ্জ জেলার উপজেলা ও পৌরসভা এবং ইউনিয়ন কমিটি গুলো গঠনের জন্য অনুমতি দেওয়া হবে । তাহলে পরিপূর্ণ হবে শক্তিশালী হবে স্বেচ্ছাসেবক দল । নারায়নগঞ্জ জেলা পূর্নাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দের শুভেচ্ছা ও অভিনন্দন জানান ।
শুভেচ্ছা বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের প্রশংসা করে বলেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দল সায়েম মাহবুবুরের নেতৃত্বে আন্দোলন সংগ্রামে অগ্ৰণী ভূমিকা রাখবে। জেলা স্বেচ্ছাসেবক দলের সঙ্গে আড়াইহাজারের স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরাও রাজপথে ভূমিকা রাখবে । এদেশের ভোটের অধিকার ফিরিয়ে আনতে মানুষের গনতন্ত্রের জন্য যুদ্ধ করতে হবে । স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে রাজপথে কাজ করবে জেলা স্বেচ্ছাসেবক দল । এসময়ে নজরুল ইসলাম আজাদ জেলা স্বেচ্ছাসেবক দলের পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দের শুভেচ্ছা ও অভিনন্দন জানান ।
জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় এবং সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালুর সহযোগিতায় অনুষ্ঠানে  বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপতি গোলাম সারোয়ার, মোস্তাকুর রহমান মোস্তাক, ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, ঢাকা বিভাগীয় সহ – সভাপতি আরিফ হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, সিনিয়র যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ, যুগ্ম সম্পাদক সাদরেজ জামান, হাসান বিন সোহাগ । এছাড়াও সম্মানিত অতিথি জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক জুয়েল আহমেদ ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart