1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

‘ঘুষ মুক্ত পুলিশ চান নারায়ণগঞ্জ এসপি‘

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৫১৩

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ মোস্তাফিজুর রহমান বলেছেন, ঘুষ মুক্ত পুলিশ চান এসপি মহোদয়। এটা বাস্তবায়নে আপনাদের সহযোগিতা কামনা করি। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর ) বেলা সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওপেন হাউজ ডে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি একথা বলেন। 

তিনি বলেন, জিডি করতে টাকা লাগে না, এমন কি জিডিতে যুক্ত মোবাইল নম্বরে ফোন করে খবর নিচ্ছে মনিটরিং কমিটি। কোন পুলিশ যদি টাকা চায়, তাহলে কার্ডে আমাদের নম্বরে ফোন দিয়ে জানাবেন। দেখেন সে অফিসার বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেই কি না? নারায়ণগঞ্জ জেলা পুলিশ যতটুকু ভালো আছে, তার চেয়ে বেশি ভালো করতে চাই। আগামী ১ মাসের মধ্যে সকল অফিসার রুমে সিসি ক্যামেরা যুক্ত হচ্ছে, সে টার মনিটরিং করবে এসপি অফিস থেকে। সবার সহযোগিতা না হলে, কোন সমস্যা দূর করা সম্ভব না। মাদক নির্মূল পুলিশের একা সম্ভব না, সকলের সহযোগিতা লাগবে। এই করোনা কারণে আমাদের অনেক পরিকল্পনা বাস্তবায়ন সম্ভব হয়নি। আপনাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন পাই, আপনাদের প্রাপ্ত সেবা দেয়া আমরা বদ্ধপরিকর। প্রধানমন্ত্রী স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলা ধারাবাহিকতায় পুলিশ বাহিনী কাজ করছে। প্রতি মাসে ৩ তারিখে ওপেন হাউজ হবে, এই তারিখ যত কিছু থাকুক। থানা সব সময় নাগরিকদের জন্য অবমুক্ত, যে কোন সেবা পেতে পুলিশ পাশে থাকবে। মন্ডলপাড়া যানজট নিয়ে তিনি বলেন, আগামী এক মাসের মধ্যে সুন্দর পরিবেশ করা হবে।

থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ডা. শাহনেওয়াজ, সোলেয়মান, শংকর রায়, কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস ও মিজানুর রহমান টুলু প্রমুখ।

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart