1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন

ক্ষতিগ্রস্থ পরিবারকে জেলা পরিষদ ও মহানগর আ’লীগের ৩০ হাজার টাকা করে অনুদান ঘোষনা

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭০
নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, এমন ঘটনা দুঃখজনক। আমরা শোকাহত, মর্মাহত। আল্লাহর কাছে এ ঘটনায় মৃতদের রূহের আত্মার মাগফেরাত কামনায় ও চিকিৎসাধীনদের সুস্থতায় দোয়া চাই সকলের কাছে। আমাদের রাজনীতি মানুষের পাশে দাঁড়ানোর, মানুষের সেবা করার। বঙ্গবন্ধু শেখ মুজিব বলেছিলেন, সৎভাবে চলো, লেখাপড়া করো এবং মানুষের কল্যাজে কাজ করো। মানুষকে যদি ভালোবাসতে না পারা যায় তাহলে আল্লাহরকে খুশি করা যাবেনা।আমরা মানুষকে খুশি করে আল্লাহকে খুশি করতে চাই।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লার পশ্চিম তল্লায় বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণ ও আগুনে হতাহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দিতে গিয়ে এসব কথা বলেন তিনি। এসময় নিহতদের পরিবারগুলোকে জেলা পরিষদের পক্ষ থেকে ২০ হাজার এবং মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে ১০ হাজার টাকা করে অনুদানের ঘোষণা দেন তিনি।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনাও আমাদেরকে তা শিখিয়ে দিয়েছেন। তার নির্দেশেই আমি এখানে এসেছি। তিনি বলেছেন এখানে আসতে এবং কি অবস্থা দেখতে। তিনি নিজেও ব্যক্তিগতভাবে এ ঘটনা তদারকি করছেন। আমরা এখানে সকলের পাশে দাঁড়াতে চেষ্টা করবো।

এসময় তার সাথে এড. খোকন সাহা, আহসান হাবিব, এড. মাহমুদা মালা সহ জেলা পরিষদের নেতৃবৃন্দ ও মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart