1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন

ওসমান পরিবারের জন্য জেলা ও মহানগর শ্রমিকলীগের দোয়া

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭০
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শ্রমিকলীগের উদ্যোগে করোনায় আক্রান্ত নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপিসহ ওসমান পরিবারের সদস্যদের আশু রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সোমবার(২১ সেপ্টেম্বর) বিকেলে নগরীর ২ নং রেলগেইটস্থ নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়ার অনুষ্ঠানের প্রধান অতিথি শ্রমিকলীগের উপদেষ্টা ও বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেন, করোনার দুঃসময়ে সাধারণ জনগণের পাশে দাঁড়িয়েছে ওসমান পরিবার। লিপি ওসমান প্রথম থেকেই জনগণকে সহায়তা করে আসছে। কিন্তু এই সময়ে এসে তিনিও করোনায় আক্রান্ত হয়েছে। ওসমান পরিবারের অনেকে আজকে আক্রান্ত হয়েছে। তাদের সকলের সুস্থ্যতা কামনা করছি। এছাড়া নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমানের মত দানবীর সাংসদ আমি এর আগে দেখিনি।
অন্যান্য বক্তারা বলেন, নারায়ণগঞ্জের সর্বসাধারণের আস্থার প্রতীক এই ওসমান পরিবার। যা সবসময়ের মত করোনাকালীন সময়ে তার প্রমাণ দিয়েছে এই ওসমান পরিবার। ওনারা কোনো হিসাব করে কাজ করে নাই। দেখেন নাই কে কোন আসনের লোক, দেখেন নাই কে নারায়ণগঞ্জের বা নারায়ণগঞ্জের বাইরের। তারা সবসময়ের মত এই করোনাকালীন সময়ে  অকাতরে সবার জন্যে কাজ করেছেন।  এই ওসমান পরিবার বেঁচে থাকলে অনেক দুঃখী মানুষের মুখে হাসি ফুটবে। এই ওসমান পরিবারের জন্য নারায়ণগঞ্জ সুরক্ষিত। যার জন্যে এতবার শামীম ওসমানের উপর  হামলা হয়েছে। আল্লাহর কাছে দোয়া করবেন তাদের জন্যে, যাতে করে তারা দ্রুত সুস্থ হয়ে পুণরায় আমাদের মাঝে ফিরে আসতে পারে।
বক্তব্য শেষে, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের সহধর্মিনী ও নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি, তার পুত্র অয়ন ওসমানসহ ওসমান পরিবারের সদস্যদের রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।
 জেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে ও জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমানের সঞ্চলনায় আরো উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর কবির বকুল, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন বাবুল, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি শহীদুল্লাহ শহীদ, আব্দুল মান্নান, মহানগর শ্রমিকলীগের সহ-সভাপতি আলী হোসেন, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ শিকদার প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart