1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

আল্লামা শফিকে নিয়ে কটুক্তি করায় ফতুল্লায় গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৬

হেফাজতের প্রয়াত আমীর আল্লামা শফিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটুক্তি করার অভিযোগে মুফতি আলাউদ্দিন জিহাদী (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। তিনি ফতুল্লার ভুইঘর মাহমুদপুর আবতাহী মুজাদ্দেদিয়া সুন্নিয়া  মাদ্রাসা ও এতিমখানার পরিচালক। রোববার (২০ সেপ্টেম্বর ) সকাল ১০ টায় ফতুল্লার মাহমুদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরআগে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়।

আরও পড়ুন মসজিদে বিস্ফোরণ : এবার বিদ্যুত মিস্ত্রি গ্রেপ্তার, ২ দিনের রিমান্ড

জানা যায়,হেফাজতে ইসলামের সাবেক আমীর আল্লামা শফি কে নিয়ে গ্রেফতারকৃত  মুফতি আলাউদ্দিন জিহাদী তার নিজ ফেইসবুক আইডি থেকে আপত্তিকর মন্তব্য লিখে একটি পোস্ট করেন।এ নিয়ে আল্লামা শফির এক অনুসারী ফতুল্লা থানা দেওভোগ এলাকার দারুল উলুম মাদ্রাসা জামে মসজিদের  খতিব  হারুনুর রশীদ বাদী হয়ে শনিবার রাতে  ডিজিটাল নিরাপত্তা আইনে ফেইসবুকে কটুক্তিকারী আলাউদ্দিন জিহাদীর বিরুদ্বে মামলা দায়ের করেন।এ ঘটনায় ফতুল্লা মডেল থানা পুলিশ রবিবার সকালে ভুইঘর মাহমুদপুর থেকে আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতার করে।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, গ্রেফতারকৃত মুফতি আলাউদ্দিন জিহাদী হেফাজতে ইসলামের প্রয়াত আমীর আল্লামা শফি হুজুর কে নিয়ে তার নিজ ফেইসবুক আইডিতে আপত্তিকর এবং  কটুক্তিমূলক নানা মন্তব্য লিখে পোস্ট করেন।এতে করে দেওভোগ মাদ্রাসার খতিব হারুনুর রশীদ বাদী হয়ে ডিজিটাল আইনে মামলা দায়োর করলে পুলিশ আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতার করে আদালতে পাঠায়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart