1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:২৪ অপরাহ্ন

আমাদের এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখতে হবে : নাহিদা বারিক

স্টাফ রিপোর্টার
  • মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৯

নারায়নগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক বলেছেন, আর্থিক সংকটের কারণে কোন শিক্ষার্থীর পড়াশুনা বিঘ্ন যাতে না ঘটে সেজন্য আমরা সকল প্রকার সাহায্য সহযোগিতা করতে চাই। তিনি বলেন, সংসারে অভাব অনটন থাকবে। কিন্তু আমাদের চেষ্টা থাকলে সকল অনটন ও অভাব উপেক্ষা করে এগিয়ে যেতে পারবো।

আরও পড়ুন রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

তিনি বলেন, আমাদের সন্তানরা যদি পড়াশুনার জন্য আগ্রহী থাকে তাহলে কোন প্রতিবন্ধকতাই বাধা হতে পারেনা। আমাদের এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখতে হবে। সেজন্য কঠোরভাবে পরিশ্রম করতে হবে। তাহলেই আমরা জীবনে সফল হতে পারবো।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকার দুই মেধাবী শিক্ষার্থী সহোদর দুই বোন সুমাইয়া ও হাবিবাকে নাভানা গ্রুপের পক্ষ থেকে এক লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।  তিনি নাভানা গ্রুপ ও জেলা সাংবাদিক ইউনিয়নকে এসময় ধন্যবাদ জানান। এমন ভালো কাজে এগিয়ে আসার জন্য।
নাহিদা বারিক এই দুই বোনের ইন্টারমিডিয়েটে পড়ার জন্য যে বই দরকার সে গুলো তিনি সরবরাহ করবেন বলে জানান।
এসময় উপস্থিত ছিলেন, জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাবেক সভাপতি নাফিজ আশরাফ, নাভানা গ্রুপের জেনারেল ম্যানেজার আরাফাদুর রহমান বান্টি, ব্যবস্থাপক আফজাল নাজিম, জেলা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক আফজাল হোসেন পন্টি, সময় টেলিভিশনের শওকত এ সৈকত, চ্যানেল-২৪ এর আহসান সাদিক, দৈনিক সংবাদের ফটো সাংবাদিক প্রনব রায়, ঢাকা ট্রিবিউনের শারমীন রীতা প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart