1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

অগ্নিদগ্ধ সালমার চিকিৎসায় আর্থিক সহায়তা দিলেন টিম খোরশেদ

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৫

নারায়ণগঞ্জে পশ্চিম তল্লা বাইতুল সালাত জামে মসজিদে বিস্ফোরণ ও অগ্নিকান্ডে দগ্ধ সালমা বেগমকে চিকিৎসার জন্য সালমার মেয়ের হাতে টিম খোরশেদ ও টাইম টু গিভের এর পক্ষ থেকে ৫ হাজার টাকা তুলে দেন টিম লিডার কাউন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। মঙ্গলবার (৮ সেপ্টম্বর) সালমার বাসায় গিয়ে এ টাকা দেয়া হয়। এসময় কাউন্সিলর খোরশেদ বলেন, আমাদের সাধ অনেক, কিন্তু সামর্থ্য সীমিত। তারপরেও আল্লাহর রহমতে সকল বিপদগ্রস্ত মানুষের পাশে টিম খোরশেদ সব সময় থাকবে ইনশাআল্লাহ।

৪ সেপ্টেম্বর শুক্রবার রাতে মসজিদে অগ্নিকান্ডের সময় সালমা বেগম মসজিদের সামনের রাস্তা দিয়ে স্বামীর জন্য ঔষধ কিনতে স্থানীয় ফার্মেসীতে যাচ্ছিলেন।মূলত নারী ও মসজিদের বাইরে অগ্নিদগ্ধ হওয়ায় সালমা সরকারী তালিকায় অন্তর্ভুক্ত না হওয়ায় কোন অনুদান বা সহায়তা পাচ্ছিলেন না। স্থানীয় সাংবাদিকদের মাধ্যমে সালমার বিষয়টি জানতে পেরে টিম খোরশেদ সালমার বাড়ীতে যান ও তার শারীরিক অবস্থার খোঁজ নেন ও চিকিৎসার জন্য ৫ হাজার টাকা সালমার মেয়ের হাতে তুলে দেয়া হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart