1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ০৯:১২ অপরাহ্ন

অগ্নিদগ্ধ মামুনের পর সালমার পাশেও নাহিদা বারিক

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২২

ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় দ্বগ্ধ পশ্চিম তল্লা এলাকার সালমা বেগমের পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার নাহিদা বারিক। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেলে তাকে দেখতে যান তিনি। এইসময় তিনি সালমা বেগমের পরিবারের হাতে ১০ হাজার টাকা ও ৩০ কেজি চাল তুলে দেন। এরআগে সোমবার রাতে তিনি আরেক অগ্নিদগ্ধ মামুনের বাসায় গিয়েছেন। তাকে বিভিন্ন প্রকারে ফলের একটি ঝুড়ি দিয়ে আসেন। সাথে নগদ টাকা।
এদিকে আগুনে সালমা বেগমের শরীরের অর্ধেকাংশ ঝলসে গেছে। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বর্তমানে তিনি বাসায় অবস্থান করছেন।

ইউএনও নাহিদা বারিক বলেন, এমন ঘটনা কখনো দেখিনি। খুব কাছ থেকে মৃত্যু যন্ত্রনা আমি দেখেছি। চোঁখের সামনে দগ্ধ মানুষ গুলো একেএকে নিশ্বাস ত্যাগ করেছে। চোঁখের পানি ধরে রাখতে পারিনি। এরপর মৃতদেহগুলো কফিনে করে স্বজনদের বুঝিয়ে দেয়া নিয়ে অনেক ব্যস্ত সময় অতিক্রম করতে হয়েছে। খবর পেয়েছি মসজিদে বিস্ফোরণের ঘটনায় সালমা নামে এক নারী দগ্ধ হয়েছে। মঙ্গলবার বিকেলে তার বাসায় গিয়ে ১০ হাজার টাকা ও ৩০ কেজি চাল দিয়ে আসছি। সালমাও সেই দিনের ঘটনা আমাকে বলেছে। তাকে আশ্বস্ত করে আসছি সার্বিক সহযোগিতা করা হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart