1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ড মাদকমুক্ত করতে যে পরামর্শ দিলেন পুলিশ সুপার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২২ আগস্ট, ২০২০
  • ৩৬১

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো: জাহেদুল আলম বলেছেন, নারায়ণগঞ্জে কিশোর গ্যাং এবং মাদক নির্মূলে অভিভাবকদের সচেতন হতে হবে। আমাদের সন্তান আমাদেরকেই ঠিক করতে হবে। পুলিশ শুধু সহযোগীতা করতে পারবে। যার ছেলে-মেয়ে তাকেই সামাল দিতে হবে। আমরা অভিভাবকরা যদি নিরপেক্ষভাবে কাজ করি, তাহলেই সম্ভব। আর যদি মনে করেন নিজের ছেলে মাদক খায়, কোন সমস্যা নাই। অন্যের ছেলে খায়, তাকে আগে ধরতে হবে। তাহলে সমস্যা সমাধান হবে না, নিজেরটা আগে ধরতে হবে। যদি এই মনোভাব নিয়ে আসতে পারেন, তাহলে আমি কথা দিচ্ছি সিদ্ধিরগঞ্জের দশটা ওয়ার্ড মাদক মুক্ত করতে পারবো। আর নয়তো সারাদিন বক্তৃতা দিয়েও কোন লাভ নাই।

শনিবার (২২ আগষ্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় আয়োজিত ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

তিনি আরো বলেন, এখন যে কিশোর গ্যাং শুরু হয়েছে, সেটা আপনারাই প্রতিরোধ করতে পারবেন। কিশোররা চুলের বিভিন্ন স্টাইল করে টিকটক ভিডিও করে। এগুলো বন্ধ করেন, মাদকও বন্ধ হয়ে যাবে। মাদক সেবন বন্ধ করতে পারলেই এর চাহিদা কমে যাবে, আর চাহিদা কমে গেলেই মাদক ব্যবসা কমে যাবে। এটা একা পুলিশ, সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ পারবে না। যদি অভিভাবকরা চেষ্টা না করেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক-সার্কেল’) মো. মেহেদী ইমরান সিদ্দিকী। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী মো. ইয়াছিন মিয়া, নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জি.এম. সাদরিল, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart