1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

লেবাননে বিস্ফোরণে নিহত ফতুল্লার রাশেদ

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৩৩৪

লেবাননের রাজধানী বৈরুতে বিস্ফোরণের পর নিখোঁজ বাংলাদেশী যুবক মোহাম্মদ রাশেদকে একটি হাসপাতালে মৃত অবস্থায় পাওয়া গেছে। শনিবার দুপুরে জলদ্বীপ এলাকায় অবস্থিত হারুন হাসপাতালে তার মরদেহ খুঁজে পাওয়া যায়। লেবাননের বাংলাদেশ দূতাবাস থেকে নিশ্চিত করা হয়েছে, মৃত মোহাম্মদ রাশেদ নারায়ণগঞ্জের বাসিন্দা। তার বাড়ি নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের নন্দলালপুর মসজিদ গলি এলাকায়। তার বাবার নাম হাফিজুর রহমান ও মায়ের নাম লুৎফর নেছা। ৪ ভাইবোনের মধ্যে রাশেদ ছিল মেঝ। সে গত ৬ বছর যাবত লেবাননের একটি রেস্তোরায় কাজ করতো বলে তার পরিবার জানিয়েছে।  তবে তার মৃত্যুর খবরে পরিবারে চলছে শোকের মাতম।

বিস্ফোরণ এলাকা থেকে ৪০০ গজ দূরে ঝিমাইজি এলাকায় একটি রেস্টুরেন্টে কাজ করতেন মোহাম্মদ রাশেদ। বিস্ফোরণে পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

দূতাবাসের হেড অব চ্যান্সেরি ও ফার্স্ট সেক্রেটারি আবদুল্লাহ আল মামুন গণমাধ্যমকে বলেন, বাংলাদেশি শ্রমিক মোহাম্মদ রাশেদ বিস্ফোরণের পর থেকে নিখোঁজ ছিলেন, তাকে জলদ্বীপ এলাকায় হারুন হাসপাতালে শনিবার মৃত অবস্থায় পাওয়া গেছে। তার আত্মীয় স্বজনরা মরদেহ শনাক্ত করেছেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart