1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন

রায়হানকে ৩১ আগস্ট ফেরত পাঠাবে মালয়েশিয়া

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৩৩৭

আলজারিয়ায় সাক্ষাৎকার দিয়ে বহুল আলোচিত বাংলাদেশি শ্রমিক মো. রায়হান কবিরকে আগামী ৩১ আগস্ট ফেরত পাঠাবে মালয়েশিয়া। স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল মালয়েশিয়া গেজেট’কে উদ্ধৃত করে এ খবর দিয়েছে অনলাইন মালয় মেইল। এতে বলা হয়, মালয়েশিয়ার অভিবাসন বিভাগের মহাপরিচালক খাইরুল জাইমি দাউদ বলেছেন, পরবর্তীতে বাংলাদেশে ফ্লাইট আছে আগামী ৩১ শে আগস্ট। ওইদিন ওই ফ্লাইটে রায়হানকে ফেরত পাঠানো হবে। এরই মধ্যে তার বিরুদ্ধে তদন্ত সম্পন্ন করেছে পুলিশ। তারা পরবর্তী পদক্ষেপ গ্রহণের জন্য রিপোর্ট জমা দিয়েছে এটর্নি জেনারেলের চেম্বারে। খাইরুল জাইমি বলেন, এরই মধ্যে তার ভিজিটর পাস বাতিল করা হয়েছে। তদন্ত শেষ হওয়ার প্রেক্ষিতে এখন আমরা তাকে বাংলাদেশে ফেরত পাঠাবো।
তিনি বলেন, আমি কখনও অনুমান করতে পারি না (রায়হানকে দেশে ফেরত পাঠাতে) তবে, বাংলাদেশের প্রথম ফ্লাইটে তাকে ফেরত পাঠানো হবে। এর আগে তদন্তের স্বার্থে রায়হানকে ১৪ দিনের রিমান্ডে নেয়া হয়। চলতি লকডাউনে মালয়েশিয়ার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সে দেশে বসবাসরত অভিবাসীদের প্রতি বৈষম্যমূলক ও বর্ণবাদী আচরণ করেছে বলে আলজাজিরা টেলিভিশনকে জানিয়েছেন রায়হান কবির (২৫)। ‘লকড আপ ইন মালয়েশিয়াস লকডাউন’ শিরোনামে ২৫ মিনিটের ডকুমেন্টারিটি আলজাজিরা টেলিভিশনে ৩ জুলাই প্রচারিত হলে মালয়েশিয়াজুড়ে তোলপাড় শুরু হয়। ওই অনুসন্ধানী প্রতিবেদন প্রচারিত হওয়ার পর মালয়েশিয়া সরকার তীব্র নিন্দা জানিয়ে প্রতিবেদনটিকে ‘ভিত্তিহীন ও মিথ্যাচার’ বলে অভিহিত করে। পরে পুলিশ ও ইমিগ্রেশন স্পেশাল ব্রাঞ্চ কুয়ালালামপুরের একটি কনডোমোনিয়ামে অভিযান চালিয়ে রায়হানকে গ্রেফতার করে। রায়হান কবিরের বাড়ি নারায়ণগঞ্জের বন্দরে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart