1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:২১ অপরাহ্ন

যত ষড়যন্ত্রই করেন ভারত-বাংলাদেশের সম্পর্ক নষ্ট করতে পারবেন না : খোকন সাহা

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ২৯৮

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নেতৃত্বে দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছিল। ঠিক ওই মুহুর্তে মার্কিন সাম্রাজ্যবাদ ও পাকিস্তানের চক্রান্তে এবং দেশের কিছু কুচক্রীর সহযোগিতায় সপরিবারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়৷ বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ১৯৯৬ সালে রাষ্ট্র ক্ষমতায় এসে ওই খুনিদের বিরুদ্ধে মামলা চালু করেন। কয়েকজনকে ফাঁসির রায়ও কার্যকর হয়েছে। অবশিষ্ট পাঁচজন খুনি বাংলাদেশের বাইরে অবস্থান করছে। সরকারি পর্যায়ে তাদেরকে দেশে আনার প্রক্রিয়া চলছে। অবিলম্বে তাদের দেশে এনে শাস্তি কার্যকর করা হোক।

সোমবার (১৭ আগস্ট) সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে সচেতন নাগরিক কমিটির ব্যানারে আয়োজিত মানববন্ধনে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা এসব কথা বলেন।

মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন মাষ্টারের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপনের পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ দাস, স্বাধীনতা চিকিৎসা পরিষদ (স্বাচিপ) নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি ডা. আতিকুজ্জামান সোহেল, মহানগর পূজা উদযাপনের পরিষদের সাধারণ সম্পাদক উত্তম সাহা, আওয়ামী লীগ নেতা সুজিত সরকার, শেখ কামাল প্রমুখ৷

খোকন সাহা আরও বলেন, মুক্তিযুদ্ধের সময় আমাদের এক কোটি লোককে নয় মাস আশ্রয় দিয়েছে ভারত। দেশের সাধারণ মানুষকে যুদ্ধ প্রশিক্ষণ দিয়েছে। বাংলাদেশ-ভারত সম্পর্ক বন্ধুর। এই সম্পর্ক অটুট রাখতে চাই। কিন্তু একটি ষড়যন্ত্রকারী মহল ভারতের সাথে আমাদের সম্পর্ক বিনষ্ট করার অপচেষ্টায় লিপ্ত। এই অপচেষ্টাকারীদের বিরুদ্ধে হুশিয়ারি উচ্চারণ করতে চাই। বাংলাদেশ ভারতকে অবশ্যই হিসেবেই ভাবে এবং তারাও ঠিক তাই ভাবে। যত ষড়যন্ত্রই করেন না কেন ভারত-বাংলাদেশের সম্পর্ক নষ্ট করতে পারবেন না।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart