1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:২২ পূর্বাহ্ন

মেয়র আইভী এখন কি বলবেন, প্রশ্ন শাহ নিজামের

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৫৯১

শাহ নিজাম নারায়ণগঞ্জের রাজনৈতিক অঙ্গনে পরিচিত মুখ। পরীক্ষিত একজন আওয়ামীলীগ কর্মী। নারায়ণগঞ্জে ছাত্রলীগ, যুবলীগ রাজনীতির মধ্য দিয়ে বর্তমানে তিনি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক। আওয়ামীলীগ কেউ মন্তব্য বা কটু কথা বললেই প্রতিবাদী হয়ে উঠেন। হোক সেটা মাঠে অথবা সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরই ধারাবিকতায় বৃহস্পতিবার (২৭ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে তিনি একটি স্ট্যাটাস দিয়েছেন। তার স্ট্যাটাসটি এখানে হুবহু তুলে ধরা হলো:

রফিউর রাব্বি,,আমাদের মেয়রের খুব প্রিয় একজন মানুষ। উনি বলতে চেস্টা করেছেন ১৫ আগস্ট আওয়ামী লীগ এর সৃস্টি। আমাদের মেয়র কি উনার সুরে সুর মিলিয়ে বলবেন ১৫ ই আগস্ট আওয়ামী লীগ এর সৃষ্টি নাকি বলবেন রফিউর রাব্বির আমার এখানে জায়গা নেই??? আমরা যারা তৃনমুলের কর্মী, আমরা অপেক্ষায় থাকলাম মেয়রের বক্তব্য শুনার জন্য। কারন কিছুদিন পূর্বেও এই রাব্বি এবং আওয়ামী লীগ এর নামধারী মেয়র একি মঞ্চে একি সুরে কথা বলেছেন। কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতাদের দৃষ্টি আকর্ষণ করছি ও পাশাপাশি সিন্ধান্ত চাচ্ছি মোশতাক মার্কা আওয়ামিলীগ এর ব্যাপারে কি সিদ্ধান্ত নিবেন?? এ লিখাটা আমি কাউকে খুশি করার জন্য কিংবা পক্ষ হয়ে লিখিনি,,আমার জীবনের ৩৬ বছর রাজনীতির কর্মীর অধিকার থেকে লিখা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart