1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন

বন্দরে র‌্যাবের হাতে ২৬০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ২৫৭

নারায়ণগঞ্জের বন্দরে ২ হাজার ৬০০ পিছ ইয়াবাসহ এক নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সোমবার (২৫ আগস্ট) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের মদনপুরস্থ রাফি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, আব্দুল হান্নান শাহীন (৪৬), শাজাহান সরদার ওরফে সাজু মিয়া (৩৮) ও মোছা. সুরাইয়া আক্তার মীম (২৭)।
আব্দুল হান্নান শাহীনের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন লাওতলী এলাকায় এবং শাজাহান সরদার ওরফে সাজু মিয়া (৩৮) ও মোছা. সুরাইয়া আক্তার মীমের বাড়ি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানাধীন পাপরাইল এলাকায়।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানান।
র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত শাজাহান সরদার ও তার স্ত্রী মোছা. সুরাইয়া আক্তার মীম আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ফেনী থেকে অভিনব কায়দায় ও সুকৌশলে বাসে পারিবারিক ভ্রমণের ছদ্মবেশে ইয়াবা কিনে এনে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ইয়াবা বিক্রয় ও সরবরাহ করে আসছিলো। তাদের প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart