1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৮:২০ অপরাহ্ন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মেয়র আইভীর শ্রদ্ধা, বৃক্ষ রোপন, খাবার বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৩৪৪

জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে শনিবার সকাল ১০ টায় শহরের দুই নম্বর রেলগেইট এলাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানিয়েছেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এসময় সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আবুল আমিন, পরিচ্ছন্ন কর্মকর্তা আলমগীর হিরন, আবুল হোসেনসহ সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
এরপর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, মো. আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. নিজাম আলী, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু খন্দকার, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল প্রমুখ।
পুষ্পস্তবক অর্পন শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে প্রাণ হারানো সকলের আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে দোয়া করা হয়। দোয়ার মেয়র ডা. সেলিনা হায়া আইভীসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারী, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। পরে ডিআইটি মসজিদের সামনে ও শেখ রাসেল নগর পার্কে বৃক্ষরোপন কর্মসূচিতে যোগ দেন মেয়র। পরে দুপুরে মহানগর যুবলীগ আহম্মদ আলী রেজার উজ্জলের উদ্যোগে রান্না করা খাবার বিতরণ করে নাসিক মেয়র ডা. আইভী।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart