1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন

বক্তাবলীর সাবেক চেয়ারম্যান আফাজুলের স্মরণ সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৩ আগস্ট, ২০২০
  • ৩১৮
নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আফাজুল ইসলামের স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩ আগস্ট ) বিকেলে বক্তাবলী ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে কানাই নগর ছোবহানিয়া স্কুল অ্যান্ড কলেজ ভবনে এ দোয়া অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা বলেন, আশি নব্বইয়ের দশকের সময় আমাদের এই বক্তাবলী পরগণা এলাকায় সামাজিক বিচার রীতি নীতি সঠিক ভাবে পরিচালিত হত। কিন্তু র্তমানে রাজনীতি বিভাজনের কারনে সমাজের ওই রীতি নীতি হারিয়ে গেছে। বর্তমানে নীতিহীন ব্যক্তি নীতির কথা শুনায়। রাজনীতির ভেদাভেদ ভুলে গিয়ে আমাদেরকে এলাকার উন্নয়নের জন্য সকলকে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে।
আফাজুল ইসলাম প্রসঙ্গে বক্তারা আরোও বলেন, বক্তাবলীর সাবেক চেয়ারম্যান আফাজুল ইসলামকে হারিয়ে আমরা আমাদের একজন অভিভাবককে হারিয়েছি। তিনি এই এলাকার অনেক উন্নয়নে অবদান রেখেছেন। বক্তাবলীর অনেক শিক্ষা প্রতিষ্ঠান তার হাতে গড়ে উঠেছে। তিনি একজন শিক্ষানুরাগি ব্যক্তি ছিলেন। আমরা তার রুহের মাগফেরত কামনা করছি। একই সাথে তার জান্নাত কামনা করি।
অনুষ্ঠানে বক্তাবলী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মো.আল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মতিউর রহমান ফকিরের সসঞ্চালনায় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলেগর সদস্য শহিদুল্লাহ,দৈনিক ইনকিলাবের সহ সম্পাদক জামাল উদ্দিন বারী,নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর হোসেন, বক্তাবলী ইউনিয়ন পরিষদের সদস্য রাসেল চৌধুরী, বক্তাবলী ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি মো.জালালউদ্দিন, নারায়ণগঞ্জ কলেজের সাবেক ভিপি আলমঙ্গীর হোসেন, রোটারি ক্লাব নারায়ণগঞ্জ সেন্টার প্রেসিডেন্ট জাহাঙ্গীর আলম,  বক্তাবলী ইসলামিয়া আলিম মাদরাসার আরবী প্রভাষক মাও. মোক্তার হোসেন,বক্তাবলী ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ সভাপতি এম এ মতিন,লোকমান হোসেন,যুগ্ম সম্পাদক রাজীব হোসেন, সাহিত্য সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, ধর্ম ও প্রচার সম্পাদক কবি এম আর সেলিম, প্রায়াত আফাজুল ইসলামের বড় ছেলে ডা. আওলাদ হোসেন, আদর্শ স্কুলের সাবেক প্রিন্সিপাল আবদুল করিম, আলাউদ্দি বাড়ি, জাপান ওয়েলফেয়ার সদস্য কামাল হোসেন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart