1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৪০ অপরাহ্ন

ফতুল্লায় স্ত্রীর মামলায় স্বামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ৩৫৯

নারায়ণগঞ্জের ফতুল্লায় যৌতুকের টাকার জন্য শ্বশুর বাড়ি গিয়ে স্ত্রীকে মারধর করায় সাইফুল ইসলাম সুমন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৩১ আগস্ট) দুপুরে সদর উপজেলার ফতুল্লার ইসদাইর এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় নির্যাতিত স্ত্রী শান্তা মনি বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।
মামলায় উল্লেখ করা হয়, ২০১৭ সালের ২১ এপ্রিল ইসদাইর বুড়ির দোকান এলাকার ইঞ্জিনিয়ারের বাড়ির ভাড়াটিয়া টিটু পেদার মেয়ে শান্তা মনির (২১) সঙ্গে পরিবারিক ভাবে একই এলাকার মুছা মিয়ার ছেলে সাইফুল ইসলাম সুমনের (২৬) বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের ৫লাখ টাকার জন্য প্রায় সময় শান্ত মনিকে মারধর করত সুমন। ২৮ আগষ্ট সন্ধ্যায় দাবীকৃত যৌতুকের জন্য মারধর করে শান্তা মনিকে বাসা থেকে বের করে দেয় সুমন। এরপর ৩০ আগষ্ট বিকেলে শশুর বাড়ি গিয়ে ফের যৌতুকের টাকার জন্য মারধর করে রক্তাক্ত করে। এসময় আশপাশের লোকজন এগিয়ে এসে ধাওয়া করলে সুমন পালিয়ে যায়। এরপর শান্তাকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, শান্তা মনির অভিযোগ পেয়ে পুলিশ সুমনকে গ্রেপ্তার করেছে। এ বিষয়ে মামলা হয়েছে। শান্তা মনি চিকিৎসা নিয়ে এখন তার বাবার বাসায় রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart