1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১২ মে ২০২১, ০৭:২২ অপরাহ্ন

ফতুল্লায় মাটি খুঁড়ে ১৯২ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ১

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৩৪৭

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাটি খুঁড়ে ১৯২ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। এসময় ইমন সরকার (২৬) নামে এক মাদক ব্যবসায়িদের গ্রেপ্তার করেছে। মঙ্গলবার (১৮ আগস্ট) রাতে র‌্যাব-১১ এর একটি টিম ফতুল্লার মাসদাইর ঘোষের বাগ এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলগুলো উদ্ধার করে।
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দীন পিপিএম বুধবার দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি আরও জানান, ফতুল্লান মাসদাইর এলাকায় সাব্বির আলমের নেতৃত্বে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে ফেন্সিডিল বিক্রি করে আসছে। রিকশার গ্যারেজের ব্যবসার আড়ালে তারা ফেন্সিডিলের আখড়া চালাতো। গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে উক্ত গ্যারেজ হতে মাদক ব্যবসায়ী ইমন সরকার’কে গ্রেপ্তার করা হয়। পরে উক্ত গ্যারেজে তল্লাশী করে মাটি খুঁড়ে ১৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ফেন্সিডিলগুলো বিক্রির জন্য অভিনব কৌশলে মাটির নিচে প্লাস্টিকের ড্রামে ভর্তি করে মজুদ করে রাখা হয়েছিল।
তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, উক্ত গ্যারেজের মালিক সাব্বির আলম রাজশাহী এলাকা হতে আম ভর্তি ট্রাকে আমের চালানের সাথে বিপুল পরিমান ফেন্সিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ এলাকায় মাদক ব্যবসা করছিল। ইমন সরকার মাদক ব্যবসায়ী সাব্বির আলমের সহযোগী হিসেবে কাজ করত। গ্রেপ্তারকৃত ইমনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart