1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৫ মে ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

প্রেমিকাকে খুশি করতে প্রেমিকের কান্ড

ডেস্ক সংবাদ
  • বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৩৪৪

প্রেমিকার মন জয় করতে প্রেমিক পুরুষ কত কিছুই না করে। এটা নতুন কিছু নয়। কিন্তু তাই বলে প্রেমিকার জন্য নিজের বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে ফেলবেন? হয়তো বলবেন না। কিন্তু প্রেমিকাকে খুশি করতে গিয়ে পুরো বাড়ি জ্বালিয়ে ফেললেন প্রেমিক। ঘটনাটি ইংল্যান্ডের শেফিল্ডের। শেফিল্ডের অ্যাবেডাল এলাকায় নিজের ফ্ল্যাটের সব কিছু পুড়িয়ে ফেলেছেন অ্যালবার্ট নদ্রে নামের এক যুবক।

জানা গেছে, নিজের ফ্ল্যাটে ১০০টি মোমবাতি জ্বালিয়ে ঘর সাজিয়েছিলেন তিনি। তারপর গিয়েছিলেন প্রেমিকাকে অফিস থেকে আনতে। ভেবেছিলেন, ঘরে ঢুকেই তার আয়োজন দেখে চমকে যাবে প্রেমিকা। কিন্তু ফিরে আসার পর প্রেমিকার সঙ্গে তিনি নিজেও চমকে যান। গোটা ফ্ল্যাট জ্বলেপুড়ে ছাই হয়ে গিয়েছে। প্রেমিকাও তার কাণ্ডে অবাকই বটে!

দমকলের তিনটি ইউনিট ফ্ল্যাটের আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। হতাহতের কোনও খবর নেই। তবে তার এ কাণ্ডে ভয়ানক বিপদ হতে পারতো। আপাতত প্রেমিকাকে খুশি করতে গিয়ে সর্বস্ব হারিয়ে বসে আছেন প্রেমিক অ্যালবার্ট। তবে তাতে তার আফসোস নেই।

পুড়ে যাওয়া ফ্ল্যাটের একাধিক ছবি শেয়ার করেছে শেফিল্ডের দমকল বাহিনী। তারা সতর্কবার্তাও দিয়েছে। ঘটনার বিবরণ দিয়ে বলা হয়েছে, বাড়িতে জ্বলন্ত কিছু রেখে কেউ যেন বাইরে না যান! তাহলে বড় বিপদ হতে পারে।

দমকল বাহিনী লিখেছে, আপনারা কী দেখছেন এখানে! এই জায়গায় একশোটি মোমবাতি থাকার কথা ছিল। এখানে রোম্যান্টিক পরিবেশ তৈরির কথা ছিল। কিন্তু সেসব কিছুই হয়নি। ফ্ল্যাটের সব কিছু পুড়ে ছাই হয়েছে। এ ঘটনা আমাদের শিক্ষা দিয়ে গেল। কীভাবে মোমবাতি ব্যবহার করা উচিত সেই শিক্ষা।

নেটিজেনরা অ্যালবার্টকে বোকা প্রেমিক আখ্যা দিয়েছে। তবে অ্যালবার্টের সেসবে ভ্রুক্ষেপ নেই। কারণ তার প্রেমিকা তাকে বিয়ে করতে রাজি হয়েছে। অ্যালবার্ট আয়োজন করেছিলেন সব কিছু। ভেবেছিলেন, রোম্যান্টিক পরিবেশ তৈরি করে প্রেমিকাকে তাক লাগিয়ে দেবেন। তারপর তাকে বিয়ের প্রস্তাব দেবেন। কিন্তু সেসব কিছুই হয়নি। তবে প্রেমিকা তার আয়োজনের কদর দিয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart