1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৬ মে ২০২১, ০৯:৩১ অপরাহ্ন

নাসিকের ১৯নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার অর্থ বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৩১৬

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বন্দরে ১৯নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার নগদ অর্থ বিতরণ করেছেন স্থানীয় কাউন্সিলর আলহাজ¦ ফয়সাল মোহাম্মদ সাগর। সোমবার (১০ আগষ্ট) সকালে বন্দর থানার মদনগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এ ভাতার অর্থ বিতরণ করেন তিনি।
বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার অর্থ বিতরণের সময় ১৯নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ ফয়সাল মোহাম্মদ সাগর গনমাধ্যমকর্মীদের জানান, সামাজিক দূরত্ব বজায় রেখে বৃহত্তম মদনগঞ্জের বিভিন্ন পাড়া মহল্লার তিন শতাধিক বয়স্ক নারী পুরুষ এবং ৮০ জন প্রতিবন্ধীকে ভাতার নগদ অর্থ বিতরণ করা হয়েছে। কোন রকম ভোগান্তি ছাড়া অতি অল্প সময়ে ভাতার টাকা পেয়ে অসহায় বয়স্ক নারী পুরুষ বেশ উচ্ছাসিত হয়েছে। ভাতার নগদ অর্থ বিতরন কালে উপস্থিত ছিলেন ১৯নং ওয়ার্ডের সচিব সাখাওয়াত হোসেন রিয়াদ, সমাজ সেবক মোঃ সেলিম, সোনালী ব্যাংক সোনাকান্দা ডকইয়ার্ড শাখার ম্যানেজার মোঃ সায়েম ও একই শাখার এওজিআই ক্যাশ শেখ কামাল উদ্দিনসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart