1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে এক ডাকাতের সাজা, খালাশ ৭

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ২৭০

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার একটি ডাকাতি মামলার রায়ে ইয়ার হোসেন নামে এক ডাকাতকে ৭ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ১০হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে অর্থ অনাদায়ে আরো ৩ মাসের কারাদন্ডের রায় দিয়েছেন। একই মামলায় ৭জনকে খালাশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ ২নং অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিন এ রায় ঘোষনা করেন। রায় ঘোষনার সময় সাজাপ্রাপ্ত ও খালাশ প্রাপ্তরা আদালতে উপস্থিত ছিলেন।
সাজাপ্রাপ্ত ইয়ার হোসেন হাটাব গ্রামের মৃত. আবুল হোসেনের ছেলে। খালাশপ্রাপ্তরা হলো- আলআমিন,সোলেমান,আমির হোসেন,সামিদুল্লা,দিলদার, ফারুক ও মতি।
রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনাকারী পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ জানান, রূপগঞ্জের হাটাব গ্রামের জমিরুল হক মিয়ার বাড়িতে ২০১০ সালের ১৩ জুলাই গভীর রাতে ১৫ থেকে ২০জনের একদল ডাকাত হানা দেয়। ঘরে প্রবেশ করে জমিরুলের বড় ভাই মোজাম্মেল হক ও তার স্ত্রীকে মারধরসহ কুপিয়ে আহত করে আলমারী ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ আবপাবপত্র লুটে নেয়। ডাকাতি করে যাওয়ার ইয়ার হোসেনকে চিনে ফেলেন মোজাম্মেল।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart